সর্বশেষ সংবাদ :

কুমিল্লর হোমনায় পরিচয়হীন অসুস্থ বৃদ্ধা মহিলার খবর নিলেন ইউএনও

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
২১ সেপ্টেম্বর  ২০২০। সময : ১০.২০. PM

কুমিল্লার হোমনায় পরিচয়হীন অসুস্থ বৃদ্ধা নুরজাহান বেগমের খবর নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান ইউএনও রুমন দে । আজ সোমবার হাসপাতাল পরিদর্শনে গিয়ে বৃদ্ধা মহিলার শারীরিক অবস্থার খোজ খবর নেন এবং বৃদ্ধা নুরজাহান বেগমকে রোগীর কল্যান তহবিল হতে মানবিক সহায়তা প্রদান করার জন্য নির্দেশ প্রদান করেন তিনি । এ ছাড়া বৃদ্ধা মহিলার আত্নীয় স্বজনদের খোজঁ না পাওয়া পর্যন্ত হাসপাতালে চিকিৎসাসেবা দেয়ার অনুরোধ করেন ইউএনও রুমন দে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী রুহুল আমিন, সমাজসেবা কর্মকর্তা মো. রমজান আলী ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদুল্লাহ এ সময় উপস্থিত ছিলেন।
গত শুক্রবার দুপুরের দিকে পরিচয়হীন একজন অসুস্থ বৃদ্ধা মহিলাকে যুবলীগ নেতা সাইফুল ইসলাম জুয়েল ও এসকেএফ ফার্মার প্রতিনিধি মো. হোসাইন হাসপাতালে নিয়ে গোসল করিয়ে সরকারী হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে হোমনা সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো.শহিদুল্লাহ ও মেডিকেল অফিসার ডা. লুৎফর নাহার নিবিড়ের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। বৃদ্ধা মহিলা তার নাম ছাড়া ঠিকানা বলতে পারেনা ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs