সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ঈদ উপহার বিতরণের মধ্যদিয়ে“আলোকিত হোমনা“এর যাত্রা শুরু

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
২৩ মে ২০২০। সময : ০৭,১৫. PM
কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মধ্যদিয়ে উপজেলার পেশাজীবিদের অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত হোমনা“এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে । আজ শনিবার সকাল ১১টার দিকে “আলোকিত হোমনা“ এর উদ্যোগে উপজেলার ১৪৫০ টি পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় । ভিডিও কনফারেন্সের মাধ্যে এর উদ্বোধন করেন কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। এতে ৫ কেজি ভাতের চাল,১ কেজি পোলাও‘র চাল ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি সেমাই,১ লিটার সয়াবিন তেল রয়েছে ।

এ উপলক্ষে হোমনা উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সভাপতি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডঃ মোঃ কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম, যুগ্ম সচিব মোঃ নূরুজ্জামান, হোমনা উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা।
আলোকিত হোমনার সাধারণ সম্পাদক ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি এগ্রিবিজনেস অনুষদের ডিন অধ্যাপক নূর মোহাম্মদ রহমত উল্লাহ‘র উপস্থাপনায় বক্তব্য রাখেন হোমনা পৌর মেয়র অ্যাড.মোঃ নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, সহ সভাপতি ইঞ্জিনিয়ার মো. গিয়াস উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ঢাকা বিসিআইসি কলেজের অধ্যাপক মীর মোঃ মাসুদুজ্জামান প্রমূখ বিভিন্ন কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউপি চেয়ারম্যান ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs