সর্বশেষ সংবাদ :

আলহাজ্ব মোঃ ইসমাইল খানের মৃত্যুতে বন্ধন ফাউন্ডেশনের গভীর শোক

Share Button

 

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৯ মে ২০২০। সময : ০৯,১৫. PM

ঢাকা যাত্রাবাড়ী এলাকার সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বি, বিশিষ্ট সমাজসেবক, জনদরদী ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের অন্যতম নেতা জনাব মোঃ খান মনির বাবা বিবিরবাগিচা বাগেজান্নাত মসজিদের সাবেক সভাপতি  আলহাজ্ব ইসমাইল খান সাহেব অদ্য সকাল ১১.৩০ ঘটিকায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

তার মৃত্যুতে গভীর শোক সহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন বন্ধন ফাউন্ডেশন।  আলহাজ্ব ইসমাইল খান ছিলেন আমাদের একজন প্রিয় ও শ্রদ্ধাভাজন ব্যক্তি। তিনি সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখতেন ও তিনি যাত্রাবাড়ীর বিবিরবাগীচার একজন আলোকিত ব্যক্তিত্ব ছিলেন। তিনি সর্বদা আমাদের স্নেহ করতেন এবং আমরাও তার কাছ থেকে সর্বদা সুপরামর্শ পেতাম। তিনি একজন অভিভাবকের মত আমাদেরকে আগলে রাখতেন’।

তাহার মত মানুষকে হারানোর মাধ্যমে আমাদের অপূরণীয় ক্ষতি হলো। তাহার মৃত্যুতে আমরা শোকাহত। বন্ধন ফাউন্ডেশন  মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং আল্লাহ যাতে তাহাকে জান্নাত নসীব করেন সেই দোয়া জানাচ্ছি ও শোক সন্তপ্ত সমগ্র পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি’।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs