সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে বিএনপি’র খাদ্য-সামগ্রী বিতরণ

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৫ মে ২০২০। সময : ০৭,১৫. PM
এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা)
কুমিল্লার হোমনা উপজেলার ভাষানিয়া ইউনিয়নের ৫, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের পক্ষ থেকে করোনায় লকডাউনে থাকা গৃহবন্ধি কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ৫মে মঙ্গলবার সকালে।
বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি তারেক রহমান ও বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে এবং হোমনা উপজেলা বিএনপি’র সভাপতি একেএম ফজলুল হক মোল্লা ও সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন সরকারের পরামর্শে ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক তত্বাবধায়ন করেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাজ্বী মাজেদুল ইসলাম জীবন ও ভাষানিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাসের ওয়াহেদ সম্পদ চেয়ারম্যান।
৫, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল মহিলাদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদলসহ অঙ্গ-সঙ্গঠনের নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায়
করোনাভাইরাসে গৃহবন্দি কর্মহীন ও হতদরিদ্র মানুষের কল্যাণে ‘কাজীরগাঁও জামে মসজিদ প্রাঙ্গণে, মনাইরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ও ভিটিভাষানিয়া বাজার সংলগ্ন রাস্তায় এ পৃথক ত্রাণ বিতরণ সম্পন্ন করা হয়।
খাদ্য-সামগ্রী বিতরণ কর্মসূচী বাস্তবায়নে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি হাজ্বী মাজেদুল ইসলাম জীবন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সালাউদ্দিন রাজন, উপজেলা যুবদলের আহ্বায়ক আবদুর রহিম, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এম এ জামাল, যুগ্ম-আহ্বায়ক মোঃ হেলাল সরকার, যুবদল নেতা মো. নিয়ামুল বাশার দিপু, উপজেলা মহিলাদল সহ-সভাপতি মোসা. মাকসুদা চৌধূরী, বিএনপি নেতা মোঃ মহিউদ্দিন সরকার লিটন, বিএনপি নেতা আবদুল হালিম বেপারী, বিএনপি নেতা মো. হাতেম আলী সরকার, উপজেলা সেচ্ছাসেবকদল সাংগঠনিক সম্পাদক মো. হালিম দিদার, ভাষানিয়া বিএনপি সহ-সভাপতি মো. মিজানুর রহমান, হাজ্বী আবদুল হালিম ও মো. আহসান মোল্লা, সাধারণ সম্পাদক রেজাউল করিম মামুন, যুবদল সভাপতি মো. মশিউর রহমান মামুন, উপজেলা ছাত্রদল সভাপতি মো. সাইজুদ্দিন সাজু, সিনিয়র সহ-সভাপতি মো. হুমায়ুন কবির নিরব, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মজিব, হোমনা সরকারী ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ, ভাষানিয়া ইউনিয়ন বিএনপি নেতা মো. ইরন সরকার, ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. নাছির মোল্লা, সাধারণ সম্পাদক মো. নাছবর উদ্দিন, সেচ্ছাসেবকদল সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো. দুলাল মিয়া, ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবদুল বাতেন সরকার, সাধারণ সম্পাদক মো. জহিরুল হক, ৮নং ওয়ার্ড বিএনপি সভাপতি মো. শাহ জালাল মোল্লা, সাধারণ সম্পাদক মো. ফারুক মুন্সি, ৯নং ওয়ার্ড সভাপতি ডাক্তার মো. আবুল খায়ের ও সাধারণ সম্পাদক মো. ফজর আলীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs