সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় সেলিমা আহমাদ মেরীর উদ্যোগে পিপিই ও খাদ্যসামগ্রী বিতরণ

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৪ এপ্রিল  ২০২০। সময : ০৭,০৫. PM
হোমনা(কুমিল্লা)প্রতিনিধি
কুমিল্লার হোমনায় কোভিড-১৯ প্রতিরোধে জাতির ক্রান্তিলগ্নে নিম্ন আয়ের মানুষকে খাদ্যসামগ্রীর পাশা পাশি চিকিৎসা সামগ্রীসহ সরকারি হাসপাতালের চিকিৎসক ও আইন শৃঙ্খলা বাহিনীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও স্যানিটেশন সামগ্রীও বিতরণ করা হয়েছে।
আজ শনিবার সকাল ১০ টার দিকে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হোমনা থানায় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও স্যানিটেশন সামগ্রী সামগ্রী বিতরণ করা হয় । পরে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক নিরাপদ দুরত্ব মেনে পৌর সভার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শিশুখাদ্য বিতরণ করা হয়।

হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মুক্তমঞ্চে সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী বলেন,বিশ^ ব্যাপী করোনা ভাইরাসের মহামারী আকার ধারন করেছে । দেশে লকডাউনের ফলে হোমনা উপজেলার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় সেইজন্য দলীয় নেতাকর্মীরা সপ্তাহ ব্যাপী নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ।
এ ছাড়া ‘কোভিড-১৯ প্রতিরোধে চিকিৎসক ও আইন শৃঙ্খলাআহিনী যাতে নির্ভয়ে করোনা প্রতিরোধে সেবা দিতে পারেন, সে জন্য চিকিৎসক ও আইন শৃঙ্খলা বাহিনীর মাঝে পিপিই ও স্যানিটেশন সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ সময় তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ, উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ,পৌর আ‘লেিগর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন , আ‘লীগের সদস্য মাহবুরুর রহমান খন্দকার,গণ পাঠাগারের পরিচালক আবদুস সালাম ভূইয়া,কৃষকলীগের সভাপতি হাজী মুকবুল হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজামান মনির, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স , তাঁতীলীগের সভাপতি হারুন অর রশিদ, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জানাগেছে,সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সরকারী অনুদান ছাড়াও তার নিজস্ব অর্থায়নে হোমনা উপজেলায় নিম্ন আয়ের খেটে খাওয়া ১০ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও ১ হাজার শিশু খাদ্য বিতরণ করছেন । এ কর্মসূচী অব্যহত থাকবে ।

এ দিকে সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর পক্ষে ও তার দিক নির্দেশনায় হোমনা পৌর সভা ,হোমনা গণ পাঠাগার, ডিসি নুরুল আমনি ফাউন্ডেশন, সেলিমা আহমাদ মেরীর সমর্থক গোষ্টি, লাইফ কেয়ার হসপিটাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় কুষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, হকার্সলীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী , মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs