সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনার ৭নং ভাষানিয়া ইউপির সফল চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
২০ মার্চ ২০২০। সময : ১১,০৫. PM.

উন্নত ভাষানিয়া ইউনিয়ন বিনির্মাণে কালরুল ইসলাম চেয়ারম্যান মহোদয়ের অবদান অনস্বীকার্য। সাধারণ জনগণ ও গরীব ও মেহনতী মানুষের কাছে যার পরিচয় নির্লোভ ও পরোপকারি দয়ালু একজন সহজ মানুষ হিসেবে। জনগণের সেবা করতে পারতে তার যত সুখ। অসহায়য়ের পাসে দাড়ানো আর সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে প্রতিনিয়ত জীবন বাজি রাখা যার নেশা। তার মতে দশটা হোন্ডা আর বিশটা গুন্ডা কখনোই প্রকৃত নেতৃত্বের উদাহরণ হতে পারেনা। তাই তিনি একাই চলেন; সাথে থাকেনা কোন গাড়ি বহড় কিংবা এলাকার প্রভাবশালি কোন নেতা। তার দাবি এলাকার সাধারণ জনগনই তার বন্ধু, তার পাহাড়াদার,তার নিরাপত্তা কর্মী; তিনি এই প্রতিবেদনকে বলেন কোন দুর্নীতি তাকে কখনোই স্পর্শ করেনি এবং ভবিষ্যতেও করবে না।

বলছিলাম কুমিল্লা জেলার হোমনা উপজেলার ৭নং ভাষানিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম এর কথা। কামরুল ইসলাম হোমনা উপেজলা ও ৭নং ভাষানিয়া ইউনিয়নে ছাত্রলীগ যুবলীগ এর নেতৃত্ব দিয়ে আজ তিনি ইউনিয়ন আওয়ামীলীগ এর মাঝি হিসেব কাজ করে যাচ্ছেন,তিনি একজন পরিচ্ছন্ন সৎ রাজনীতিবিদ।
এলাকায় খবর নিয়ে জানা যায় একজন সফল চেয়ারম্যান ও জনপ্রতিধি হিসেবে ভাষানিয়া ইউনিয়ন তথা গোটা হোমনা উপজেলায় রয়েছে তার যথেষ্ট ক্ষ্যাতি। দলমত নির্বিশেষে যিনি ভাষানিয়া ইউনিয়ন বাসীর জন্য কাজ করে যাচ্ছেন অবিরাম। মানুষের সুখে দুখে তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। জানা যায় যে ভবনটিতে বসে তিনি এলাকার মানুষদের সেবা দিচ্ছেন সেটিও তার হাতে ঢেলে সাজানো।

যার কাছে আওয়ামীলীগ বা বিএনপির কর্মী বলে কোন কথা নেই। তার নির্বাচনী এলাকার জনগন এটাই তার কাছে বড় পরিচয়। বিগত দিনগুলোতে তিনি ভাষানিয়া ইউনিয়নের প্রত্যেকটি এলাকার মানুষের মনে তার কাজের মাধ্যমে জায়গা করে নিয়েছেন। তিনি জনগনের কথা রাখতে চেষ্টা করে যাচ্ছেন আপ্রাণ। এলাকার উন্নয়নমূলক কাজেও ব্যাপক সাড়া দেন তিনি।
তিনি মনে করেন বঙ্গবন্ধু না হলে আজকের বাংলাদেশ কিংবা স্বাধীন ভাবে কথা বলার অধিকার কোনটিই আপন করে পাওয়া সম্ভব হতোনা সুতরাং ওনাদেরকে সকল বিতর্কের উর্ধ্বে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যেতে পারলেই দেশ একদিন উন্নত বিশ্বের তালিকায় স্থান করে নেবে।আর আমরা হোমনা তিতাস বাসী মমতাময়ী নেত্রী অপামর জনতার হৃদয়ের স্পন্দন মাননীয় সংসদ সদস্য জানাব সেলিমা আহমাদ মেরী আপার নেতৃত্বে কাজ করলে আমরা হবো উন্নত বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলাবাসী।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs