সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ১৩ বছরের কিশোরী ধর্ষনের শিকার, ৫ দিন পর থানায় মামলা

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৮ মার্চ ২০২০। সময : ১২,০৫. PM.

কুমিল্লার হোমনায় ১৩ বছরের কিশোরী ধর্ষনের শিকার, ৫ দিন পর থানায় মামলা
———————————–
হোমনা(কুমিল্লা) প্রতিনিধি
————————————
কুমিল্লার হোমনায় ১৩ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। গত ১২ মার্চ উপজেলার ভাষানিয়া ইউনিয়নের ডহরগোপ গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার ৫ দিন পর গতকাল ১৭ মার্চ কিশোরীর পিতা বাদী হয়ে ধর্ষক নুরুদ্দিন(২৮) ওরফে নুরু মিয়ার বিরুদ্ধে হোমনা থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৭, তাং-১৭/০৩/২০২০ইং,ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৯(১) । ধর্ষক নুরু মিয়া (২৮) ডহরগোপ গ্রামের মজিবুর রহমান ওরফে মজু মিয়ার ছেলে।
অভিযোগ সূত্রে জানাগেছে, আসামী নুরু মিয়াগত ১২/০৩/২০২০খ্রী. রোজ বৃহস্পতিবার সকালে পাশের বাড়িতে দুধ বিক্রি করতে এসে ভিকটিম কিশোরীকে ঘরে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে । তার বাবা মা বাড়িতে আসার পর বিষয়টি জানাজানি হলে এলাকার একটি প্রভাবশালী মহল বিচারের কথা বলে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে।
মামলার বাদী জানান,ঘটনার দিন আমি এবং আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। পরববর্তীতে ঘটনাটি এলাকার লোকজনকে জানালে একটি মহল বিচারের কথা বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরবর্তীতে বিচার না হওয়ায় ১৭ মার্চ আমি হোমনা থানায় অভিযোগ দায়ের করি। আমি এ ঘটনার সুষ্ট বিচার চাই। হোমনা থানা অফিসার ইনচার্জ(
ওসি) মো.আবুল কায়েস আকন্দ জানান, গতকাল ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছে। আজ সসকালে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেফতারের অভিযান চলছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs