সর্বশেষ সংবাদ :

কুমিল্লার তিতাসে যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৭ মার্চ ২০২০। সময : ১০,০৫. PM.
এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা)
কুমিল্লার তিতাসে উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটিকে অবাঞ্ছিত ঘোষনা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে পোড় খাওয়া বঞ্ছিত নেতৃবৃন্দ।
১৭মার্চ মঙ্গলবার বিকালে তিতাস উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয় ‘তিতাস নিবাস’ এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে সদ্য বিলুপ্ত উপজেলা যুবদলের সভাপতি মোঃ তোফায়েল হোসেন খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, যুগ্ম-আহ্বায়ক প্রার্থী সাবেক ছাত্রদল সভাপতি মোঃ মনির হোসেন ভূঁইয়া, গৌরীপুর সরকারী কলেজ শাখা ছাত্রদলের ও তিতাস উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন প্রধান, উপজেলা সেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক ডাক্তার মোঃ ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম, জিয়ারকান্দি ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ সাহিদ সরকার, বলরামপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোঃ নূরে আলম, কড়িকান্দি সদর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হক বাবু, সাতানী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ রাতুল সরকারসহ নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন স্যারের পরামর্শ ছাড়া উপজেলা যুবদলের পকেট কমিটি ঘোষনা করা হয়। উপজেলা বিএনপি’র সুপার সিক্সের নিকটও কোন রকম যোগাযোগ করা হয়নি বলেও তারা দাবি করেন।
অবিলম্বে এই পকেট বাতিল করে পুনরায় উপযুক্ত যোগ্য ও ত্যাগী নেতৃবৃন্দকে কমিটিতে অন্তর্ভুক্ত করে কমিটি গঠন করারও দাবি জানান নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মোঃ মজিবুর রহমান সরকারকে উপজেলা যুবদলের আহ্বায়ক ও আবুল খায়ের টিপুকে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
টাকার বিনিময়ে এই কমিটি দেয়া হয়েছে উল্লেখ করে প্রমান দিয়ে মোঃ দেলোয়ার হোসেন প্রধান বলেন, কেন্দ্রীয় নেতা ও টিম লিডার মোঃ জাকির হোসেন সিদ্দিকর নিকট জুড়িবোর্ডে আমরা ১০জন সিভিসহ আমি ১০নাম্বারে সাক্ষাৎকার প্রদান করি। সেখানে ১০নাম্বার আমাকে ২০ নাম্বারে নিয়ে পকেট কমিটি করা হয়।
আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs