সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় ক্রিকেটার জয়কে রাজকীয় সংবর্ধনা

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
১৫ ফেব্রুয়ারি, ২০২০। সময ১০.১০.  PM

ডেস্ক রিপোর্ট ● যুব বিশ্বকাপের সেফিনাইলে সেঞ্চুরি করা মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা জে’লা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর থেকে মাহমুদুল হাসান জয়কে বহনকারী গাড়ি বহরটি নগরীর কান্দিরপাড়ে পৌঁছালে হাজারো জনতা হাত নেড়ে মাহমুদুল হাসানকে শুভেচ্ছা জানান।

এ সময় নগরীর পূবালী চত্বরে জেলার রাজনৈতিক ব্যক্তিরা মাহমুদুল হাসান জয়কে ফুলের মালা গলায় পরিয়ে অভিনন্দন জানান।

এদিকে বুড়িচং উপজে’লায় উত্তরগ্রাম নিজ এলাকায় মাহমুদুল হাসান জয়ের গাড়িটি পৌঁছালে সাধারণ মানুষের উপচেপড়া ভিড় ছিল লক্ষণীয় বিষয়।

যুব বিশ্বকাপ জয়ী এলাকার বীর সন্তানকে এক নজর দেখতে মাহমুদুল হাসানের জয়ের বাড়িতে ভিড় জমায় সাধারণ মানুষ।

সংবর্ধনার পেয়ে অনুভূতি ব্যক্ত করে মাহমুদুল হাসান জয় বলেন, আমি দেশের জন্য খেলেছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি ভবিষ্যতেও ক্রিকেটের মাধ্যমে দেশের সুনাম বয়ে আনতে বদ্ধ পরিকর।

এদিকে যুব বিশ্বকাপ দলের ফিল্ডিং কোচ ফয়সাল হোসেন ডিকেন্স ও মাহবুব আলী জাকির বাড়িও কুমিল্লায়। তারাও মাহমুদুল হাসান জয়ের খেলার প্রশংসা করেন।

যুব বিশ্বকাপের এ দুই কোচ জানান, মাহমুদুল হাসান জয় ভালো খেলেছে বলেই সেমিফাইনাল থেকে ফাইনাল খেলে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এ দুই কোচ জানান, ভালো নার্সিং পেলে অদূর ভবিষ্যতে আরো ভালো খেলতে পারবে যুব ক্রিকেটারা।

উল্লেখ্য, অনুর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজে’লার উত্তর গ্রামে। তিনি ওই গ্রামের আবদুল বারেকের পুত্র।

মামার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামে থেকে লেখাপড়ার সুবাদে সেখানকার ক্রিকেট একাডেমিতে ভর্তি হয়েই খেলাধুলা করেন তিনি।

এদিকে মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে চাঁদপুর জে’লা প্রশা’সন। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জে’লা প্রশা’সক কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

তাকে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জে’লা প্রশা’সক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আ’ইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs