সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় জেলা পরিষদ সদস্য মুরাদনগর যুবলীগ নেতার লাশ উদ্ধার

Share Button

রিপোর্টার:-দৈনিক মুক্তকন্ঠ,
০৯ জানুয়ারি, ২০২০। সময ০৮.০০. PM

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় খায়রুল আলম সাধান নামে এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত খাইরুল আলম সাধন (৫১) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভুবনঘর গ্রামের প্রয়াত সুলতান মাহমুদের ছেলে। তিনি মুরাদনগর উপজেলা যুবলীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য।

৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরিবারের বরাত দিয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম জানান, সাংগঠনিক আলোচনা শেষে বুধবার দুপুরে তিনি ঢাকা থেকে কুমিল্লা মুরাদনগরের উদ্দেশ্যে রওনা হন। বৃহস্পতিবার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম (বিপিএম) বলেন, তারা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। নিহতের চোখে মুখে গলায় রক্তাক্ত ফোলা ও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম-উল-আহসান জানান, খবর পেয়ে পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। দ্রুততম সময়ে এর রহস্য উন্মোচন করা হবে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন জানান, নিহত খায়রুল আলম সাধন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এর ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি অত্যন্ত সজ্জন ব্যক্তি ছিলেন। তার কোনো শত্রু থাকার কথা নয়।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs