সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ফেইজবুকে বির্তকিত পোষ্ট দেয়ায় সাংবাদিকের বিরুদ্ধে মানববন্ধন

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
৩১. আগস্ট, ২০১৯। সময. ১০.৩০PM.

মো: তপন সরকার, হোমনা
কুমিল্লার হোমনায় ফেইজবুকে বির্তকিত পোষ্ট করার অভিযোগে আবু রায়হান চৌধুরী নামে এক সাংবাদিককে ভূয়া সাংবাদিক আখ্যায়িত করে হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংঠন এলাকাবাসী ।

জানাগেছে, শুক্রবার (৩০ আগস্ট)সকাল ১১-৩৭ মিনিটে আবু রায়হানের ফেইজবুকে কুমিল্লা -২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্যের রোষানল ও রক্তচক্ষুকে উপেক্ষা করে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুলের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড পারিচালিত হচ্ছে । এমন মিথ্যা ভিত্তিহীন ও বির্তকিত পোষ্ট দেয়ায় দলীয় নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় ।

এর প্রতিবাদে আজ শনিবার দুপুর ১২ টার দিকে হোমনা -গৌরীপুর -মেঘনা উপজেলা সড়কের মাথাভাঙ্গা ইউনিয়নের সিনাইয়া ব্রীজের নিকটে এ মানববন্ধন করেন।

মানব বন্ধনে বক্তাগন বলেন, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর এলাকার উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে পরিকল্পিত ভাবে একটি মহলের উস্কানিতে সাংবাদিক নাম ধারী ভূয়া আবু রায়হান চৌধুরী তার ফেইবুক আইডিতে বির্তকিত লিখা লিখেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

১নং মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. কায়সার আহাম্মদ বেপারীর উদ্যোগে মানববন্ধনে ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুর রশিদেও সভাপতিত্বে হোমনা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীন, মো. মনোয়ার হোসেন, মাইনুল হোসেন মেম্বার, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার প্রমুখ বক্তব্য রাখেন ।

এতে বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ কয়েক শতাধিক নেতাকর্মী ও এলাকাবাসী মানববন্ধনে উপস্থিত ছিলেন । এ বিষয়ে আবু রায়হান বলেন, আমার ফেইজবুক আইডির পোষ্টটি আমার অনিচ্ছাকৃত ভুল ছিল। এরজন্য আমি দুঃখ প্রকাশ করছি ।

এছাড়াও জানা যায়, গত জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে বিভিন্ন অনুষ্ঠানে সক্রিয়ভাবে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুলকে মাঠে দেখা যাচ্ছে না।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs