সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ডাকাত সর্দার মাহবুব গ্রেফতার

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৮ মে, ২০১৯। সময. ১০.৩০PM

কুমিল্লার হোমনায় ডাকাত সর্দার মোঃ মাহবুব কাঞ্চনকে (৩২) গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ।সোমবার দিবাগত রাত ১টার দিকে হোমনা থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. ফজলে রাব্বির নেতৃত্বে মো. নাজমুল হক (ওসি তদন্ত), এস আই সাফায়াত ও এএসআই সফি উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার দূর্গাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার দূর্গাপূর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

জানা গেছে, গত ২৭ মে রাত ৮টা ১৫ মিনিটে হাবিব নামে এক ব্যবসায়ির নিকট মোবাইল ফোনে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন অজ্ঞাতনামা চাঁদাবাজ।এ বিষয়ে ব্যবসায়ী হাবিব হোমনা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হোমনা থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. ফজলে রাব্বি জানান, মো. মাহবুব কাঞ্চণ একজন ডাকাত সর্দার ।গোপন সংবাদের ভিত্তিতে মাহবুবের অবস্থান জানতে পেরে আমরা তার বাড়ি ঘেরাও করে তার নিজ ঘর থেকেই তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

ব্যবসায়ী মাহবুবের নিকট মোবাইল ফোনে চাঁদা দাবীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা এখনও বিষয়টি নিশ্চিত হতে পারি নি। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে (মাহবুব) তা অস্বীকার করেছে। তবে এ বিষয়টি আমরা অধিকতর তদন্ত করে দেখছি। আজ মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs