সর্বশেষ সংবাদ :

ভাতিজির সঙ্গে লতিফ সিদ্দিকীর আধা ঘণ্টা

Share Button

latif1

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ২৬ নভেম্বর ২০১৪।

কারাগারে থাকা লতিফ সিদ্দীকির সঙ্গে দেখা করেছেন তার আইনজীবী, ভাতিজি ও কর্মচারী। বুধবার দুপুরে তারা একসঙ্গে দেখা করতে যান।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী বাংলামেইলকে জানান, দুপুর ১২টার দিকে ব্যারিস্টার জ্যোতির্ময় বগুয়াম তার ভাতিজি সুমাইয়া এবং কর্মচারী এনামুল হাসান ভুইয়া তার সঙ্গে দেখা করতে আসেন। তারা প্রায় আধা ঘণ্টা তার সঙ্গে কথা বলেন।

জেল সুপার আরো বলেন, ডিভিশনপ্রাপ্ত বন্দী হওয়ায় তিনি ২৬ নম্বর সেলে আছেন। সেখানে অন্য ডিভিশনপ্রাপ্ত বন্দীদের জন্য যেমন পৃথক কক্ষ থাকে লতিফ সিদ্দীকির ক্ষেত্রেও সেরকমটাই আছে। তিনি কারাগারের খাবারই খাচ্ছেন।

গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ায় দেশের ১৮টি জেলায় লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ২৮টি মামলা হয়। এরমধ্যে ৭টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। বিদেশ থাকা অবস্থায়ই তাকে মন্ত্রিসভা ও দল থেকে বহিষ্কার করা হয়।

গত রোববার তিনি হঠাৎ ভারতের দিল্লি থেকে দেশে ফেরেন। দুই দিন তা কোনো খোঁজ পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার হঠাৎ করে ধানমণ্ডি থানায় তিনি আত্মসমর্পণ করেন। পরে পুলিশ আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs