সর্বশেষ সংবাদ :

মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৯ মার্চ, ২০১৯। সময়: ০৭,১০,PM.

আগামী ৩১ মার্চ চতুর্থ পর্যায়ে অনুষ্ঠিত কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থীরা নিজস্ব প্রতীক নিয়ে উপজেলার ২২টি ইউনিয়নের প্রতিটি রাস্তার মোড়, বাজার, বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনসমূহে পোস্টার লাগিয়ে ও শোডাউনের মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে। প্রচারণায় কোন প্রার্থীই পিছিয়ে নেই। সকাল, দিন ও রাত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। অন্য কোনো প্রতিশ্রুতি না দিলেও এলাকাবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা।

চেয়ারম্যান পদে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের ছেলে আহসানুল আলম সরকার কিশোর (নৌকা), সাবেক যুবদল নেতা গোলাম কিবরিয়া সরকার (কাপ-পিরিচ), অধ্যক্ষ তসলিম মিয়া (আনারস), জাতীয় পার্টির নাজমা বেগম (লাঙ্গল) নিয়ে নির্বাচন করছেন। স্থানীয় ভোটারদের কানাঘুষা দলীয় মার্কা নৌকা ও কাপ-পিরিচের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হবে।

ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীকাইল ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি আইনজীবী আবুল কালাম আজাদ তমাল (চশমা), কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও কোম্পানীগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (উড়োজাহাজ), উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল (তালা), উপজেলা বিআরডিভি’র চেয়ারম্যান আলী ইমাম কাউছার রুবেল (বই), বাঙ্গরা বাজার থানার যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল (টিউবয়েল), কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব রাজিব মুন্সী (টিয়া পাখি) ও ইউনিয়ন আ’লীগ নেতা মোহাম্মদ আলম (মাইক)। তবে মার্কা পাওয়ার আগে থেকেই চশমা, তালা ও উড়োজাহাজের প্রার্থীরা ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা (হাঁস), কুলসুম হাসান মিতু (কলস), ও আসমা বেগম রতনা (পদ্মফুল)। তবে ভোটের মাঠে দুই জন প্রার্থী নতুন মূখ হওয়ায় এগিয়ে রয়েছেন পর পর দুই বারের ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লূনা।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs