সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় ২০১৪ সালে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ

Share Button

1484574_665975936855527_3518997339272263940_n

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম ঢাকা, ২৪ নভেম্বর ২০১৪।

হোমনায় ২০১৪ সালে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শনে নির্বাাচন কমিশনার- ব্রিগেডিয়ার জেনারেল(আবঃ) জাবেদ আলী
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) জাবেদ আলী বলেছেন, জাতীয় পরিচয়পত্র একটি গুরুত্বপূর্ণ দলিল। বাংলাদেশের সকল নাগরিকের তা পাওয়ার অধিকার রয়েছে।

অনেকেই আছে- যারা যে কোনো কারণেই হোক আইডি কার্ড পাননি। ভোটার হওয়ার যোগ্য সকল নাগরিককে অবশ্যই ভোটার তালিকায় অন্তর্ভূক্ত হওয়া উচিৎ। এর জন্য সমাজের সকল সচেতন, অগ্রসর ও জন প্রতিনিধিদের দায় আছে। তিনি আরো বলেন, শিগগিরই ভোটার তালিকা হালনাগাদের খসড়া প্রকাশ করা হবে। এর মধ্যে কোনো আপত্তি থাকলে তা সংশোধনের সুযোগ রয়েছে।

গতকাল সোমবার কুমিল্লার হোমনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রশাসন, জন প্রতিনিধি ও সাংবাদিকদের সাথে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পর্যালোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পর্যালোচনা সভায় আরো বক্ত্য রাখেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আজিজুর রহমান মোল্লা, ভাইস চেয়ারম্যান মাজেদুল ইসলাম ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ইউএনও আহমেদ জামিল, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বিভোর কুমার বিশ্বাস, জেলা নির্বাচন কর্মকর্তা রাশেদুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান আবদুল আজিজ সাব মিয়া, মফিজুল ইসলাম গণি, মো. শাহজাহান মোল্লা, মো. জাহাঙ্গীর আলম মোল্লা প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs