সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় মনোনয়ন প্রত্যাহার করেছেন ৮ প্রার্থী

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১০ ডিসেম্বর , ২০১৮। সময়: ০২,৩০,PM,

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লায় ৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এদের মধ্যে বিএনপির ৩ জন, জাতীয় পার্টির ১জন, গণফোরামের ২জন ও বাংলাদেশ তরিক ফেডারেশনের ২ জন রয়েছেন। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাঃ জাহাঙ্গীর হোসেন। তিনি জানান, রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে কুমিল্লার ১১টি আসনের মধ্যে ৫টি আসন থেকে মনোনয়ন জমা দেয়া ৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

মনোনয়ন প্রত্যাহার করা বিএনপির ৩ জন হলেন কুমিল্লা-৬ (আদর্শ সদর) আসনে মোস্তাক মিয়া। এ আসনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন হাজী আমিনুর রশিদ ইয়াছিন। কুমিল্লা-৯ (লাকসাম- মনোহরগঞ্জ) আসনে মো: মফিজুর রহমান।

এ আসনে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন এম আনোয়ার উল আজিম। কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে মনোনয়ন প্রত্যাহার করেছেন কাজী নাসিমুল হক। এ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন জামায়াত নেতা ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের।

এছাড়াও কুমিল্লা-১১ আসনে জাতীয় পার্টির খায়েজ আহমেদ, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে গণফোরামের মোশতাক আহমেদ, একই দলের কুমিল্লা-১১ আসনের আবদুর রহমান জাহাঙ্গীর, কুমিল্লা-৮ (বরুড়া) ও কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের সৈয়দ রেজাউল হক চাঁদপুরী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs