সর্বশেষ সংবাদ :

মালয়েশিয়ায় কুমিল্লার প্রবাসীকে নির্মমভাবে পিটিয়ে হত্যা

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৬ ডিসেম্বর , ২০১৮। সময়: ১২,১০,PM,

মালয়েশিয়ায় বাংলাদেশি এক শ্রমিককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত ওই শ্রমিকের নাম মো. জামাল মিয়া (২৮)। তিনি কুমিল্লা সদর উপজেলার মদিনানগর এলাকার বাসিন্দা।

একাধিক সূত্রে জানা গেছে, গত সোমবার মালয়েশিয়ার সানওয়ে মেনতারি এলাকা থেকে পুলিশ জামালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ইউনিভার্সিটি মালায় হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার তিনি মারা যান। নিহত জামাল মালয়েশিয়ায় দীর্ঘ নয় বছর ধরে একটি ইলেকট্রনিক্স কারখানায় কাজ করতেন।

নিহতের শ্যালক মালয়েশিয়া প্রবাসী মো. লিটন জানান, গত সোমবার সকাল ৭টায় জামাল কাজের জন্য বাসা থেকে বের হয়ে সানওয়ে মেনতারি কোর্ট এলাকায় যান। সেখানে আগে থেকে ওঁৎ পেতে মালয়েশিয়ান চার যুবক ও এক তরুণী মিলে তাকে হকিস্টিক দিয়ে বেদম পেটাতে থাকেন।

লিটন আরও জানান, ঘটনাটি স্থানীয় লোকজন ও নিরাপত্তা কর্মীদের সামনে ঘটলেও জামালকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। ঘটনার প্রায় এক ঘণ্টা পর পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

কী কারণে জামালকে এভাবে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে-তা জানতে চাইলে কোম্পানির সুপারভাইজার মো. মুসলেহ হোসেন বলেন, ‘জামাল আমার অধীনেই কাজ করত। ঘটনার খবর পেয়ে আমি হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলাম, তখন তার জ্ঞান ছিল।

তার কাছে হামলার কারণ সম্পর্কে জানতে চাইলে সে জানায় এই হামলার আগে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র তাকে এক তরুণীকে দিয়ে ব্ল্যাকমেইল করে তার কাছে মোটা অংকের অর্থ দাবি করে। তাদের চাহিদামতো অর্থ দিতে না পারায় পূর্ব পরিকল্পনা অনুসারে তাকে নির্মম নির্যাতন করা হয়।’

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs