সর্বশেষ সংবাদ :

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ ২০১৮

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৮ অক্টোবর, ২০১৮। সময়: ০৬,১০,PM,

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের আইকন ক্রিকেটার তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেটে টপঅর্ডার ‘রক্ষক’ হিসেবে বেশ সুনাম তামিমের। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ক্রিকেটেও বেশ মনযোগী তামিম। যেকোনো বাজে পরিস্থিতিতে চুপিসারে খেলে  যেতে পারেন অনায়াসে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর হওয়ার কথা ছিল চলতি বছরের অক্টোবর-নভেম্বরে। তবে জাতীয় সংসদ নির্বাচনের কারণে তা পিছিয়ে নেয়া যাওয়া হয়েছে আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে। আজ রোববার রাজধানীর পাঁচতারকা হোটেল র‍্যাডিসন ব্লু’তে বেলা ১১টায় এর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়।

এবার ড্রাফটে দেশি ১৮৫ জন এবং বিদেশি ছিলেন ৩৬৫ ক্রিকেটার। বিদেশিদের মধ্যে সর্বোচ্চ ৮১ খেলোয়াড় থাকছেন ইংল্যান্ডের। এ ছাড়া পাকিস্তানের ৭২, ওয়েস্ট ইন্ডিজের ৫৬, শ্রীলংকার ৫৫, আফগানিস্তানের ১৯, দক্ষিণ আফ্রিকার ১৭, জিম্বাবুয়ের ১৫, আয়ারল্যান্ডের ১০, স্কটল্যান্ডের আট, কানাডা ও নেদারল্যান্ডসের ছয়জন করে, সংযুক্ত আরব আমিরাত ও হংকংয়ের পাঁচজন করে, যুক্তরাষ্ট্রের চার, নিউজিল্যান্ডের তিন, অস্ট্রেলিয়ার দুই এবং কেনিয়ার একজন খেলোয়াড় রয়েছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল (আইকন), ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আনামুল হক বিজয়, মেহেদী হাসান, জিয়াউর রহমান, মোশারফ হোসেন রুবেল, মোহম্মদ শহীদ, শামসুর রহমান, সঞ্জিথ সাহা।

বিদেশি: শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডসন, থিসারা পেরেরা, শহীদ আফ্রিদি, এভিন লুইস, ওয়াকার সালমাকেইল, আমির ইয়ামিন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs