সর্বশেষ সংবাদ :

জয় আগে উপদেষ্টা হিসেবে কীভাবে দায়িত্ব পালন করেছে? : রফিকুল ইসলাম মিয়া।

Share Button
rofiqul
রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম ঢাকা, ২১ নভেম্বর ২০১৪।
সজীব ওয়াজেদ জয়ের উচ্চ বেতন নিয়ে বিতর্ক শুরু হওয়ায় প্রজ্ঞাপন জারি করে তাকে নতুন করে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা নিয়োগ দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া।
তিনি বলেছেন, “আমার বন্ধুর (এম এ ওয়াজেদ মিয়া) ছেলেকে নিয়ে আমি কিছু বলতে চাই না। দ্বিতীয়বার কেন জয়কে নিয়ে গেজেট প্রকাশ করা হয়েছে? এর আগে সে উপদেষ্টা হিসেবে কীভাবে দায়িত্ব পালন করেছে এ সব মিস্ট্রির (রহস্য) জবাব সরকারকে দিতে হবে।”
শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
নির্বাচনে মোবাইল কোর্ট পরিচালনা করার বিষয়ে এইচ টি ইমামের সাম্প্রতিক বক্তব্যের কথা উল্লেখ করে তিনি বলেন, “মোবাইল কোর্ট বসিয়ে ভোটবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে এই পরিকল্পনা অনেক আগে থেকেই শেখ হাসিনার ছিলো। বিএনপি এই নির্বাচনে এলেও তারা একই পন্থায় ক্ষমতা দখল করতো। ”
তিনি বলেন, “তারেক রহমানের বিরুদ্ধে এখন নানান ধরনের ষড়যন্ত্র চলছে। ১/১১ এর সময়ে তারেক রহমানকে হত্যার উদ্দেশ্যে গ্রেফতার করা হয়েছিল। এখনো একই উদ্দেশ্যে তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। জাতীয়তাবাদী শক্তির ভবিষ্যতকে ধ্বংস করার উদ্দেশ্যেই এই ষড়যন্ত্র।”
তিনি বলেন, “তারেক রহমানের কত টাকা দেশ-বিদেশের কোন ব্যাংকে রয়েছে তা এই সরকারকে প্রকাশ করতে হবে। যদি না পারে তাহলে এর জবাব একদিন দিতে হবে।”
স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আযম খান, বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রমুখ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs