সর্বশেষ সংবাদ :

জাতীয় ঐক্য প্রক্রিয়ার মানববন্ধন বিকালে

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৮ অক্টোবর, ২০১৮। সময়: ০৮,১০,AM
আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচনসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া।

রোববার বিকাল ৪টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হবে। এক ঘণ্টার এ কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট আইনজীবী, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন।

চিকিৎসা শেষে শনিবার দুপুরে সিঙ্গাপুর থেকে ঢাকায় ফিরেছেন ড. কামাল হোসেন। হাঁটুর চিকিৎসার জন্য প্রথমে তিনি ব্যাংকক যান। সেখান থেকে যান সিঙ্গাপুরে।

ড. কামাল হোসেন দেশে ফেরার পর বিকালেই জাতীয় ঐক্য প্রক্রিয়া এবং গণফোরাম নেতাদের সঙ্গে তার বেইলি রোডের বাসায় বৈঠক করেন।

গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আবম মোস্তফা আমিনসহ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতা ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ শনিবার যুগান্তরকে বলেন, ‘ড. কামাল হোসেন দেশে ফিরেছেন। আমরা আলোচনা করে আমাদের পরবর্তী কর্মসূচি ঠিক করব। বৃহত্তর ঐক্য গড়ে তুলব।’

এদিকে মানববন্ধন কর্মসূচি সফল করতে শনিবার রাজধানী ঢাকার কারওয়ান বাজারসহ বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি করেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতাকর্মীরা।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs