সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় সাংবাদিককে ছুরিকাঘাত! প্রতিবাদের ঝড়

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৩ অক্টোবর, ২০১৮। সময়: ১১,১০,PM

কুমিল্লা থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টুকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে চলন্ত অটোরিকশা থেকে রাস্তায় ফেলে দিয়েছে। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা-বুড়িচং সড়কের মহেষপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনা কুমিল্লা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বস্তরে বইছে প্রতিবাদের ঝড়। কুমিল্লার সাংবাদিক নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যাবস্থা নিতে প্রশাসনের প্রতি আহব্বান জানিয়েছেন।

আহত সাংবাদিক মাহফুজ জানান, তার মায়ের পেনশনের টাকা উঠিয়ে কুমিল্লা নগরীর শাসনগাছা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি যাওয়ার পথে কুমিল্লা-বুড়িচং সড়কের মহেষপুর নামক স্থানে যাত্রীবেশী দুই ছিনতাইকারী তার মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে ছুরিকাঘাত করে।

একপর্যায়ে তার সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নিয়ে তাকে চলন্ত গাড়ি থেকে রাস্তায় ফেলে দেয়া হয়। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার হাত ও পেটের কিছু অংশ কেটে গেছে।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি, বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs