সর্বশেষ সংবাদ :

কুমিল্লার দাউদকান্দিতে প্রবাসীকে পরকীয়ার ফাঁদে ফেলে পিটিয়ে হত্যা

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২০ সেপ্টেম্বর, ২০১৮। সময়: ১১,১০,PM

কুমিল্লায় এক যুবককে পরকীয়ার ফাদে ফেলে পিঠিয়ে হত্যা করেছে র্দুবৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে।

এলাকাবাসী সুত্রে জানা যায় উপজেলার উলুকান্দি গ্রামের সৌদি প্রবাসী মো. বাবুল সরকারের ছেলে মো. ফয়সাল (২২) সম্প্রতি ওমান থেকে দেশে আসে। এরই মধ্যে একই গ্রামের মালেশিয়া প্রবাসী রিপন মিয়ার স্ত্রী মোমেনা আক্তারের সাথে পরকীয়ায় জরিয়ে পরে।

মঙ্গলবার সকালে ফয়সাল ও মোমেনা বাড়ী থেকে পালিয়ে গিয়ে বিয়ে করার জন্য চাপ দেয় মোমেনা। কিন্তু ফয়সাল বিয়ে করতে রাজি না হয়ে বাড়ীতে চলে আসতে চায়।

এমন সময় প্রেমিকা মোমেনা জোর আপত্তি করলে ফয়সাল তিতাস গোমতী ব্রীজের দক্ষিন পাড় থেকে সিএনজি চালিত অটোরিক্সা থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আহত হয়। আহত ফয়সালকে উদ্ধার করে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় মোমেনা উপজেলার দুর্গাপুর নাগেরচর গ্রামে তার ভাই রুবেলকে ফোন দিলে তার ভাই কয়েক বন্ধু নিয়ে হাসপাতালে গিয়ে প্রকাশ্যে ফয়সালকে এলোপাতারি পিটিয়ে গুরতর আহত করে।

গৌরীপুর ফাড়ীর এস আই শহিদুল ইসলাম খবর পেয়ে হাসপাতালে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এবং রুবেল, তার বন্ধু মামুন ও মোমেনাকে আটক করে।

এদিকে ফয়সাল বৃহস্পতিবার ভোর রাতে চিকিৎসাধিন অবস্থায় ঢাকা কলেজ মেডিকেল মারা যায়। এঘটনা এলাকায় জানাজানি হলে ফয়সালের স্বজনদের আহাজারিতে পাড়া প্রতিবেশীরাও কান্নায় ভেঙ্গে পড়ে। এঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs