সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় প্রবাসীকে কুপিয়ে হত্যার কারন জানাগেছে

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৯ সেপ্টেম্বর, ২০১৮। সময়: ১১,১০,AM,
কুমিল্লায় মাদক সেবন ও বিক্রয় কাজে বাধা দেওয়ার কারনেই মোঃ শহিদ উল্লাহ (৫২) নামে এক প্রবাসীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনাটি রিপন (২৩) নামে এক মাদক ব্যবসায়ী ঘটিয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ৮টায় কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়া মেহের গ্রামের মসজিদের সাথে হত্যার ঘটনাটি ঘটে।

নিহত মোঃ শহিদ উল্লাহ জগন্নাথপুর ইউনিয়নের জোড়া মেহের গ্রামের মনতাজ মিয়ার ছেলে। অভিযুক্ত ঘাতক রিপন একই গ্রামের কমল আলীর ছেলে। রিপন ওই এলাকায় মাদকের সেবক ও বিক্রেতা হিসেবে পরিচিত।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টায় এশার নামাজের সময় মোঃ শহিদ উল্লাহ বাড়ি থেকে মসজিদের দিকে আসার পথে হঠাৎ ঘাতক রিপন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে।

চিৎকার শুনে স্থানীয় দৌড়ে যাওয়ার আগেই মোঃ শহিদ উল্লাহ ঘটনাস্থলে নিহত হয়। উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মোঃ শহিদ উল্লাহর মৃত্যু নিশ্চিত করেন।

এর আগের কিছুদিন পূর্বে প্রতিবেশি হিসেবে প্রবাসী মোঃ শহিদ উল্লাহ ঘাতক রিপনকে মাদক সেবন ও বিক্রয়ের কাজে বাধা দেয়। এতে করে রিপনের সাথে মোঃ শহিদ উল্লাহর বিরোধ সৃষ্টি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে হত্যার ঘনাটি ঘটেছে বলে স্থানীয়দের ধারণা।

কুমিল্লার চকবাজার পুলিশ ফাঁড়ির এস আই আবদুল হান্নান ও জামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছি রিপন নামে এক যুবক ছুরিকাঘাত করেছে। নিহত প্রাবাসী মোঃ শহিদ উল্লাহর মুখে, বুকে ও পিঠে একাধিক অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছেন। মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। বুধবার ময়নাতদন্ত করা হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs