সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনায় সন্ত্রাস জঙ্গিবাদ, বাল্যবিয়ে মুক্ত সমাজ গঠনে কাজ করে যাব:- ও,সি, হোমনা

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৪ সেপ্টেম্বর, ২০১৮। সময়: ১১,১০,PM

কুমিল্লার হোমনায় সদ্য যোগদানকারী থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেছেন,সকলের সহযোগিতা পেলে সণ্ত্রাস, জঙ্গীবাদ, মাদকমুক্ত সমাজ গঠন করে বাল্যবিয়ে, ইভটিজিং, জুয়াসহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ণ্ত্রনে রাখতে কাজ করে যাবো। বিশেষ করে মদ,জুয়ার বিষয়ে জিরো টলারেন্স দেখিয়ে যাবো। এ জন্য রাজনৈতিক,সুশিল সমাজ ও পেশাজীবি, সাংবাদিক সহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোমনা থানায় নিজ কার্যালয়ে হোমনা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় হোমনা থানার আইন শৃঙ্খলা ও বর্তমান পরিস্থিতিসহ নানা বিষয় নিয়ে সৌহার্দ্যপূর্ণ আলোচনা করা হয়। মতবিনিময়কালে ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী জানান তাঁর জন্মস্থান ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। বাবার সরকারি চাকুরির সুবাদে তিনি বিভিন্ন স্কুলে অধ্যয়ন করতে হয়েছে। ১৯৮১ সালে তিনি নোয়াখালী জেলা স্কুল থেকে এসএসসি, ১৯৮৩ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে এইচ এস সি এবং ১৯৮৬ সালে স্নাতক (পাস) এবং ১৯৮৮ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৯২ সালে সাইট ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। ২০১০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি দাউদকান্দি ও চান্দিনা উপজেলায় পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) এবং হাতিয়া ও নোয়াখালি জেলার কোম্পানীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করে গত ৬ সেপ্টেম্বর হোমনা থানায় যোগদান করেন।
ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। ছেলে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ পড়ছেন এবং মেয়ে স্কলারস স্কুল এন্ড কলেজ থেকে এ বছর জেএসসি পরীক্ষার্থী।
অত্যন্ত হৃদ্যতাপূর্ণ মতবিনিময় সভায় হোমনা প্রেসক্লাব সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার হোমনা প্রতিনিধি ও দর্পণ নিউজ ২৪ ডম কম সম্পাদক মোঃ আব্দুল হক সরকার, সাধারণ সম্পাদক সাপ্তাহিক গ্রামবাংলার খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক,গ্রাম বাংলা অনলাইন টিভির চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ভুইয়া লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ পত্রিকার হোমনা প্রতিনিধি ও বিজয় টিভির হোমনা,তিতাস ও মেঘনা প্রতিনিধি এম এ কাশেম ভুইয়া, দৈনিক দিন প্রতিদিনের হোমনা প্রতিনিধি মোঃ সেলিম সরকার, অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার হোমনা প্রতিনিধি মোঃ আইয়ুব আলী,দপ্তর সম্পাদক ও দৈনিক ডাকপ্রতিদিন হোমনা প্রতিনিধি মোঃ আবু হানিফ,দৈনিক অপরাধ তথ্য পত্রিকার কুমিল্লা বুরো চীফ মোঃ এনায়েত উল্লাহ, দৈনিক ময়নামতি পত্রিকার প্রতিনিধি কবি দেলোয়ার,দৈনিক মাতৃছায়া পত্রিকার প্রতিনিধি রুহুল আমিন জুয়েল,দৈনিক অপরাধ তথ্য পত্রিকার হোমনা প্রতিনিধি মোঃ মজিবুর রহমান, দৈনিক শ্রমিক পত্রিকার হোমনা প্রতিনিধি সোনিয়া আক্তার সহ সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন, এ ছাড়া ক্লাবের সহ সভাপতি দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি ফেরদৌস আব্দুল্লাহ,দৈনিক সমকালের প্রতিনিধি মোঃ আমজাদ হোসেন সজল দৈনিক প্রথম আলোর সাংবাদিক এম মনিরুল ইসলাম, দৈনিক মুক্তকন্ঠ পত্রিকার সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সেলিম এবং ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক হোমনার কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুস সালাম ভূইয়া ফোনে ওসি সৈয়দ মোঃ ফজলে রাব্বীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs