সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাতের ঘটনায় আটক ১

Share Button
রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৩ সেপ্টেম্বর, ২০১৮। সময়: ১০,১০,PM

কুমিল্লার লালমাই উপজেলায় কাতার প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী শিরিন আক্তারের উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে স্থানীয় মাতব্বর শ্রেণির লোকজন। এ ঘটনায় বুধবার রাতে সেলিম নামের একজনকে আটক করেছে সদর দক্ষিণ থানা পুলিশ।

৩ সেপ্টেম্বর লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের মনোহরপুর গ্রামে গৃহবধুর বাড়িতে সালিশী বৈঠকে এ নির্যাতনের ঘটনা ঘটে। বুধবার রাতে ফেসবুকে মারধরের ভিডিওটি ভাইরাল হয়।

নির্যাতিত শিরিন আক্তার একই গ্রামের প্রবাসী আব্দুল মালেকের স্ত্রী। আটক হওয়া সেলিম একই গ্রামের উমর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানায়, উপজেলার মনোহরপুর গ্রামের মান্নান মাষ্টারের ছেলে জাকারিয়া ও তার স্ত্রীর সাথে প্রবাসীর স্ত্রী শিরিন আক্তারের কোন এক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এ বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করে পাশের বাড়ির মন্নান মাষ্টারের ছেলে কিবরিয়ার সাথে প্রবাসীর স্ত্রীর পরকিয়া প্রেম রয়েছে এমন অভিযোগ এনে ৩ সেপ্টেম্বর শিরিনের বাড়িতে সামাজিক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে স্থানীয় মাতব্বর দুলা মিয়ার ছেলে সোলেমান মেহেদীর নির্দেশে মধ্যযুগীয় কায়দায় শিরিন আক্তারকে বেত্রাঘাত করা হয়। বুধবার ফেসবুকে মারধরের ভিডিওটি ভাইরাল হয়।

এ বিষয়ে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম.ইয়াসির আরাফাত বলেন, দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার জন্য সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, এ ঘটনায় গ্রাম্য মাতব্বর দুলা মিয়ার ছেলে সোলেমান মেহেদীকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একজন আটক হয়েছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs