সর্বশেষ সংবাদ :

নেপালকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৩ আগষ্ট, ২০১৮। সময়:১০,৫০,PM,

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে নেপালকে ৩-০ গোলে পরাজিত করে ‘বি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।সোমবার ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ দল। দ্বিতীয়ার্ধে আগের চেয়েও বেশি আক্রমণাত্মক খেলে মারিয়া মান্ডা ও তহুরা খাতুনরা। দ্বিতীয়ার্ধে বাংলাদেশ পায় দুই গোল।

খেলার শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে বাংলাদেশ। খেলার ৩৫ মিনিটে প্রতিপক্ষের পোস্টে ঢুকে গোল দেন বাংলাদেশের ডিফেন্ডার। কিন্তু রেফারি অফসাইডের সংকেত দিলে, গোল থেকে বঞ্চিত হয় বাংলাদেশ নারী ফুটবল দল।

দশ মিনিট ব্যবধানে, খেলার ৪৫ মিনিটে তহুরা খাতুনের করা গোলে এগিয়ে যায় বাংলাদেশ নারী দল। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় মারিয়া-তহুরারা।

বিরতি থেকে ফিরে আগের চেয়ে আরও বেশি মরিয়া হয়ে খেলে বাংলাদেশ। খেলার ৫১ মিনিটে মারিয়া মান্ডার গোলে ব্যবধান দ্বিগুণ (২-০) করে বাংলাদেশ। ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালো শটে গোল নিশ্চিত করে মারিয়া।

খেলার ৬৭ মিনিটে সাজিদা খাতুন প্রতিপক্ষের ডিফেন্ডার এবং কিপারকে বোকা বানিয়ে গোল নিশ্চিত করে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে এগিয়ে নেন।

এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় লাভ করে বাংলাদেশ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs