সর্বশেষ সংবাদ :

চট্টগ্রামে পানির ট্যাংকে বল তুলতে নেমে দুই ভাইসহ নিহত ৩

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১০ আগষ্ট, ২০১৮। সময়:১১,২০,PM,

চট্টগ্রাম নগরীতে ফুটবল তুলতে পানির রিজার্ভ ট্যাংকে নেমে দুই ভা্ইসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৫টার দিকে খুলশী থানাধীন ঝাউতলা ডিজেল কলোনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই এলাকার মো. আফজাল হোসেনের দুই ছেলে ইমরান হোসেন ইমু (২৫) ও রুবেল হোসেন ওরফে ড্যানিস (১৮) এবং একই এলাকার মো. মিজানের ছেলে মো. সিফাত (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ডিজেল কলোনি মাঠে ফুটবল খেলছিলেন স্থানীয় কিশোর তরুণদের একটি দল। একপর্যায়ে মাঠের পাশের একটি বাসার পানির ট্যাংকে বল পড়ে যায়। ওই বল খুঁজতে গিয়ে সিফাত ট্যাংকির ভেতরে নেমে আটকা পড়েন। তাকে বাঁচাতে ভেতরে নামেন রুবেল। তিনিও আটকা পড়েন।

খবর পেয়ে অনেক লোকজন সেখানে ভিড় করেন। তবে কেউই ট্যাংকির ভেতরে আটকেপড়া দুজনকে উদ্ধারের জন্য সাহস পাচ্ছিলেন না। ছোট ভাই রুবেল পড়ে যাওয়ার খবর শুনে ছুটে আসেন বড় ভাই ইমু।

ভাইসহ আটকেপড়া দুজনকে উদ্ধার করতে ট্যাংকির ভেতরে নামার পর তিনিও আটকা পড়েন। পরে স্থানীয় লোকজন তিনজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

স্থানীয়রা জানান, ট্যাংকটির ভেতরে গ্যাস জমে ছিল। সেখানে অক্সিজেন ছিল না। এ কারণে তিনজনই দম আটকে অজ্ঞান হয়ে পড়েন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘অজ্ঞান অবস্থায় এক তরুণ ও দুই সহোদরকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান রাতে জানান, ট্যাংকিটি নতুন তৈরি করা হয়েছে। এর ভেতরে পানি ছিল না। ধারণা করা হচ্ছে, এতে গ্যাস জমে ছিল। এ কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs