সর্বশেষ সংবাদ :

কুমিল্লার তিতাসে এক পুতুলে ২পরিবারেকে নিঃস্ব করেছে

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৯ আগষ্ট, ২০১৮। সময়:০৭,২০,PM,

কুমিল্লার তিতাসে স্বর্ণের এক পুতুল দিয়ে লোভের ফাঁদে ফেলে ২পরিবারকে নিঃস্ব করেছে কথিত সেই জ্বিনের বাদশা। ঘটনাটি ঘটে উপজেলার কলাকান্দি ইউনিয়নের খাজা মোঃ আলী চেয়ারম্যানের বাড়ীর পাশে ৮আগস্ট দিবাগত রাতে।
ক্ষতিগ্রস্থ্যরা হলো, মোঃ মোসলে উদ্দিনের মেয়ে মোসাম্মৎ হাওয়া বেগম (৩৫) ও মোঃ লেয়াকত হোসেন বিজুর মেয়ে তানজিন আক্তার মুন্নী (২০)।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০/১২ দিন পূর্বে ০১৭৪০১৩৬৮৭৯ এই নাম্বার থেকে ফোন দেয় ভূক্ত ভোগী হাওয়া বেগমকে। এরপুর জ্বীনের বাদশা ভন্ড পীর গত বুধবার মোবাইলে ফোন দিয়ে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিম পাসের মসজিদের সামনে নিয়ে যায়। এসময় হাওয়া বেগম ও তার পাশের ঘরের তানজিন আক্তার মুন্নীকেও সাথে নিয়া যায়। সেখানে কৌশলে তানজিমআক্তার মুন্নির স্বর্ণের নেকলেস ও কানের দুলসহ মোট ৪ভরি এবং হাওয়া বেগমের কানের দুল, গলার হাড়-চেইন, আংটিসহ ৮ ভরিস্বর্ণ ও ২ভরি রুপা, ১টি দশ হাজার টাকা মূল্যের মোবাইল সেটসহ নগদ ২০ হাজার টাকা নিয়ে যায় ভন্ড পীর। যাওয়ার সময় জ্বীনের বাদশা ভন্ড পীর তাদেরকে একটি স্বর্ণের সাদৃশ পুতুল দিয়ে বেলকী দেখিয়ে কোটি পতি বানিয়ে লাপাত্তা হয়ে যায়। পরে বিক্যাশ নাম্বারে হাওয়া বেগমের কাছ থেকে আরো ৭ হাজার টাকা নেয় ভন্ড পীর।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs