সর্বশেষ সংবাদ :

কুমিল্লার হোমনার বিরল রোগে আক্রান্ত দাদনকে বাঁচাতে সাহায্য করুন

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৫ জুলাই ২০১৮। সময়: ০৪,৫০,PM,

বিরল রোগে আক্রান্ত মোঃ দাদন মিয়াকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। আপনার দানের ক’টা টাকায় হয়তো উন্নত চিকিৎসায় ফিরে পেতে পারে সুস্থ্য ও যন্ত্রনামুক্ত একটা জীবন! হত দরিদ্র পরিবারের লোকজনের কাছে দাদনের বেঁচে থাকাটা মরু সাহারায় তৃষ্ণার জলের মত।
কুমিল্লার হোমনা উপজেলার জয়পুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের হত দরিদ্র পরিবারে জন্ম দাদন মিয়ার। পিতা আবুল কাশেম কৃষি কাজ করেন। তিনি শ্রবন প্রতিবন্ধি।
গত ২০১৫ সালের সেপ্টেম্বর মাসের দিকে হঠাৎ ডান রানের উঁরুর মাংসপেশি অস্বাভাবিকভাবে বাড়তে থাকে। ঢাকা মেডিকেলে তখন চিকিৎসা নিলেও তেমন সুফল পাওয়া যায়নি। ধীরে ধীরে রোগটি বাড়তে থাকে এবং বর্তমানে এটি শরীরে বেশ যন্ত্রনাদায়ক হয়ে দাঁড়িয়েছে। এটির চিকিৎসার জমি-জমা বিক্রি করে প্রায় নিঃস্ব আজ দাদন মিয়া। বর্তমানে ছোট্ট একটি চায়ের দোকানে বসে সংসারের ও চিকিৎসার ব্যয়ভার চালানোর বৃথা চেষ্টা হচ্ছে। স্ত্রী ও ছেলে মেয়ে নিয়ে বেশ কষ্টে অতিবাহিত হচ্ছে দাদন মিয়ার জীবন। সমাজের দানবীর বিত্তবান ব্যক্তিরা যদি হতদরিদ্র এই দাদন মিয়ার পরিবারের কথা চিন্তা করে সাহায্যের হাত বাড়িয়ে দেন; তাহলে হয়তো বেঁচে যাবে দাদন মিয়ার সাথে তার পরিবারের ৬ টি সদস্যের জীবন। প্রতিদিন কত টাকা নষ্ট করি কত বাজে কাজে। আসুন দাদনের সুস্থ্য জীবনের প্রত্যাশায় ১০-১০০-৫০০ টাকা, যার যার সাধ্যমত সাহায্য করি। না পারলে অন্তত শেয়ার করি।
দাদনের ব্যক্তিগত বিক্যাশ নাম্বার-01862179692
প্লিজ কেউ অবহেলা করবেন না। আল্লাহর দিকে চেয়ে সাহায্যের হাত বাড়ান, এক টাকা করে দিলেও লাখ টাকা হতে পারে। আসুন না মানুষ মানুষের জন্য হয়ে কাজ করি।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs