সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের ৭ জন গ্রেপ্তার

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
৩০ জুন ২০১৮। সময়: ০৮,৫০,PM,

কুমিল্লায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সাতজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের আটটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে কোতয়ালী থানার এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদ এবং নজরধারীর ভিত্তিতে নগরীর মুন হসপিটালের সামনে থেকে আন্তঃজেলা চোরাই মোটর সাইকেল সিন্ডিকেটের অন্যতম হোতা মোঃ সুজনকে ৭টি মাস্টার কী’সহ গ্রেফতার করা হয়। তার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৬ ঘণ্টায় এই চক্রের ৭ জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ইয়ামাহা আরওয়ান ফাইভ ব্রান্ডের ১টি, বাজাজ পালসার ৪টি, একটি করে টিভিএস এপাচি, হিরো স্প্যান্ডার, ওয়ালটন মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত সুজনের বিরুদ্ধে মোটরসাইকেল চুরি ছিনতাইসহ ৭টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃত অন্য আসামিরা হলেন বুড়িচং উপজেলার জনি, সবুজ, রায়হান ভুইয়া ইমন, জসিম, মোঃ ইমরান ও চান্দিনা উপজেলার মোঃ সোহেল।সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর এ সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতয়ালী থানার ওসি আবু ছালাম মিয়া।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs