সর্বশেষ সংবাদ :

কুমিল্লার মুরাদনগরে ছাত্রলীগ ও তাঁতীলীগের সংঘর্ষ

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২০ জুন ২০১৮। সময়: ০৫,২০.P,M,

কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের দুই দলের সমর্থক ছাত্রলীগ ও তাঁতীলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় অফিস ভাংচুরসহ তাঁতীলীগের দুই কর্মী আহত হয়েছে।বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলো, উপজেলা তাঁতীলীগের কর্মী জিলানী(২২) ও হাসান(২১)।

জানা যায়, স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন গ্রুপের সমর্থীত ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতির চেয়ারে বসে আলোচনা করছিল। এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের সমর্থীত তাঁতীলীগের কিছু নেতাকর্মী ছাত্রলীগের নেতাকর্মীদের উপজেলা আওয়ামী লীগের সভাপতির আসন ছেড়ে বসতে বলে। এতে কথা কাটাকাটি শুরু হয়। একপর্ষায়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে তাঁতীলীগের কর্মী জিলানী ও হাসান আহত হয়।

এ বিষয়ে উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক নূরুদ্দিন সরকার রিপন বলেন, উপজেলা অাওয়ামী লীগের কার্যালয়ে অবস্থিত সভাপতির চেয়ারে না বসার জন্য গত ১৫ জুন একটি নোটিশ দেওয়া হয়েছিল। ছাত্রলীগের নেতাকর্মীরা তা না মেনে সভাপতির চেয়ারে বসে। এতে তাঁতীলীগের নেতা-কর্মীরা বাধা প্রধান করলে ছাত্রলীগের সন্ত্রাসীরা আমার দলের নেতা-কর্মীদের ওপর হামলা চালায়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ নাহিদের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মনজুর আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে তৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs