সর্বশেষ সংবাদ :

আসিফের মুক্তির দাবিতে কুমিল্লায় মানববন্ধন

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৬ জুন, ২০১৮,সময়: ০৭,২৫,PM,

সংগীত শিল্পী আসিফ আকবরের মুক্তির দাবিতে কুমিল্লায় মানবন্ধন করেছে আসিফ ভক্তরা। কুমিল্লা নগরীর ফৌজদারী এলাকায় আজ বিকেলে কুমিল্লার সাধারণ মানুষের পক্ষে আসিফ ভক্তদের একটি দল আসিফের নি:শর্ত মুক্তির দাবি নিয়ে মানববন্ধন করে।

মানবন্ধনের আহবায়ক মফিজাবাদ উন্নয়ন সংঘের সভাপতি অন্তর আহমেদ সুমন বলেন, আসিফ শুধু কুমিল্লার নয় পুরো দেশের গর্ব। আমরা চাই আসিফের নি:শর্ত মুক্তি। সেই সাথে সোশ্যাল মিডিয়াতেও কুমিল্লার তরুণরা ক্ষোভ প্রকাশ করে। সবার দাবি- আসিফ আকবরের নি:শর্ত মুক্তি চাই।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী এক প্রতিক্রিয়ায় বলেন, আসিফ আমার ছাত্র। সে যখনই কুমিল্লায় আসে আমার সাথে দেখা করতে আসে, আমার পা ছুয়ে ছালাম করে। আমার মনে হয় তার বিরুদ্ধে যে অভিযোগ দাখিল করা হয়েছে তা শেষ করে বীরের বেশে আবারও আমার কাছে ফিরে আসবে। আমি তার মুক্তি কামনা করি।

কুমিল্লার ছড়াকার জহিরুল হক দুলাল জানান, আসিফ আমাদের আবেগের জায়গা। আসিফ শুধু একজন বড় শিল্পীই না, সে আমার কুমিল্লার একজন প্রতিনিধি। আমি বিশ্বাস করিনা তবুও আসিফ যদি কোন ভুল করে থাকে সেটা যেন সংশ্লিষ্টরা আলোচনার মাধ্যমে শেষ করে নেয়। আসিফ যেন কোন ভাবেই হেনস্থার শিকার না হয় । আমি সংগীত শিল্পী আসিফের নি:শর্ত মুক্তি চাই।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs