সর্বশেষ সংবাদ :

দৈনিক মুক্তকন্ঠের সম্পাদক মোঃ সেলিম সরকার সড়ক দুর্ঘনায় আহত

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৬ মে, ২০১৮ সময়: ০৯,০৫,PM,

বাংলাদেশর একটি জনপ্রিয় অনলাইন পত্রিকা দৈনিক মুক্ত কন্ঠ এর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোঃ সেলিম সরকার ও তার ভাই এ কে এম আজাদ ইমু সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন।০২ মে বিকাল ০৩  টার দিকে তিনি এ দূর্ঘটনার শিকার হন। তার গ্রামের বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার ভাষানিয়া ইউনিয়নের কাজির গাও গ্রামে।
পারিবারিক সূত্রে জানা গেছে আজ বুধবার সকাল ১০টায় হোমনা থেকে মটর সাইকেল যোগে কুমিল্লা যাওয়ার পথে ০৩ টার দিকে চান্দিনা উপজেলার চান্দিনা বাস স্ট্যান্ডের নিকট পিছন থেকে একটি বাস তার মটর সাইকেলকে ধাক্কা দিলে এ দূর্ঘটনার শিকার হন তিনি। এতে তার ২টি দাত ভেঙ্গে যায় এবং মুখ মন্ডলের বিভিন্ন স্থানে কেটে যায়। তার ভাই এ কে এম আজাদ ইমু  দুর্ঘটনায় হেড ইনজুরি ( ব্রেইন হেমোরেজ ) হয়ে বর্তমাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ICU তে লাইফ সাপোর্টে আছে।

এলাকার লোকজন তাদেকে  চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার মুখে কয়েকটি সেলাই দিতে হয়েছে। বর্তমানে সে বাসায় বিশ্রামে আছেন। তার সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি।
এ দিকে সম্পাদক সেলিম সরকারের আহতের খবরে হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন সহ হোমনার সকল সাংবাদিকবৃন্দ তার সুস্থ্যতা কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs