সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় পুলিশের উপর হামলা! দুই আসামি ছিনতাই

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৩ এপ্রিল, ২০১৮ সময়: 1০৮,৪৫,AM,

কুমিল্লায় পুলিশের উপর হামলা চালিয়ে সাদ্দাম ও ইউনুস নামের দুই আসামিকে ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে জেলার মনোহরগঞ্জ উপজেলার সরষপুর এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তদের হামলায় ২ এসআই, ৩ এএসআইসহ ৬ পুলিশ আহত হয়েছে। খবর পেয়ে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। স্থানীয় সূত্র জানায়, রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে একটি হত্যাসহ একাধিক মামলার আসামি সাদ্দাম ও ইউনুসকে গ্রেফতার করতে মনোহরগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার সরষপুর এলাকায় অভিযান চালায়।

এ সময় সাদ্দাম ও ইউনুসকে আটকের পর তাদের লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে দুই জনকে ছিনিয়ে নেয়। তবে দুই আসামি আটকের বিষয়টি অস্বীকার করেছেন মনোহরগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন।

রাত সাড়ে ১০টায় তিনি জানান, ‘আসামিদের আটক করা সম্ভব হয়নি, আটকের আগেই তাদের লোকজন পুলিশের উপর চড়াও হয়, এতে থানার এসআই হাবিব ও এএসআই মাসুদ সরকারসহ অভিযানে অংশ নেয়া সঙ্গীয় পুলিশ সদস্যরা কিছুটা আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ এদিকে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও ওসি জানিয়েছেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs