সর্বশেষ সংবাদ :

উখিয়ায় ১১ বিদেশী নাগরিক আটক

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৩ ফেব্রুয়ারী, ২০১৮ সময়: ০৫,০১,PM,

কক্সবাজারের উখিয়া থেকে ১১ বিদেশী নাগরিককে আটক করেছে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।আজ শুক্রবার সকাল ১১টার দিকে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে উখিয়া কলেজ সংলগ্ন ত্রাণ কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করা হয়।আটক বিদেশী নাগরিকদের মধ্যে ইউ কের দুই জন, নেদারল্যান্ডের এক জন, তুরস্কের এক জন, দক্ষিণ কোরিয়ার এক জন, জেনিয়ার এক জন, ইতালীর দুই জন, ব্রাজিলের এক জন, বেলজিয়ামের এক জন ও নরওয়েরের এক জন নাগরিক রয়েছেন।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রহুল আমিন জানিয়েছেন, প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় তাদের আটক করা হয়েছে।রহুল আমিন জানান, শুক্রবার সকাল ৮টা থেকে উখিয়ায় আইন-শৃঙ্খলা বাহিনীর বিশেষ যৌথ তল্লাশী পোস্ট বসানো হয়। এসময় ওইসব বিদেশীদের কাগজপত্র যাচাই করা হয়। কিন্তু আটককৃতদের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র ছিলো না। শুধু পাসপোর্টের ফটোকপি ছিলো। তাই তাদের আটক করা হয়। আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, র‌্যাব ১১ জন বিদেশী নাগরিককে থানায় হস্তান্তর করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs