সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করল ছাত্রলীগ

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১৮ ফেব্রুয়ারী, ২০১৮ সময়: ০৯,৪০,PM,

কুমিল্লায় আনোয়ার হোসেন মিশু নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার বিকালে জেলার নাঙ্গলকোট রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। সন্ধ্যায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত মিশু কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও নাঙ্গলকোট উপজেলার পূর্ব দইয়ারা (কোদালিয়া) গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে।

জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় ছাত্রলীগের একটি পক্ষ রবিবার বিকালে নাঙ্গলকোট রেলওয়ে স্টেশন এলাকায় আনোয়ার হোসেন মিশুর (২৩) উপর সশস্ত্র হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সৈকত হোসেন শিমুল জানান, আহত মিশুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

এ বিষয়ে রাত সাড়ে ৭টায় নাঙ্গলকোট থানার এসআই ইসমাইল জানান, স্থানীয় মাসুম ও মিশুর পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ বিষয়ে এখনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs