সর্বশেষ সংবাদ :

এবার অর্থমন্ত্রীকে মুরতাদ আখ্যা দিয়ে বহিষ্কারের দাবি হেফাজতের

Share Button
মু1
স্টাফ রিপোর্টার: ১৩ নভেম্বর ২০১৪।
এবার অর্থমন্ত্রীকে মুরতাদ আখ্যা দিয়ে তার বহিষ্কারে দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তাদের দাবি মুরতাদদের উপযুক্ত শাস্তি না হওয়ায় নিত্য নতুন মুরতাদের আর্বিভাব ঘটছে।
বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুর মুহিতকে সংবিধান লংঘনের দায়ে মন্ত্রিসভা থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের নেতারা।
তারা বলেন, ‘ইসলামী আইনে যেমন ঘুষ হারাম তেমনি দেশের আইনেও ঘুষ নেওয়া অবৈধ। একটি অবৈধ বেআইনি কাজকে একজন মুসলমান মন্ত্রী বৈধ বলা ঘুষের মতো একটি জঘন্য পাপাচারকে উৎসাহিত করা এবং মন্ত্রী হিসেবে সে তার শপথ ভঙ্গ করেছে। তাকে সংবিধান লঙ্গনের দায়ে মন্ত্রীসভা থেকে বহিষ্কার করতে হবে।’
হেফাজত নেতৃবৃন্দ আরো বলেন, সরকারের পৃষ্ঠপোষকতায় দেশে নিত্য-নতুন মুরতাদ তৈরী হচ্ছে। সরকারের মন্ত্রীসভায় মুরতাদ লতিফ সিদ্দিকীর মতো আরো অনেকে রয়েছে।
তারা বলেন,  মহান আল্লাহ তায়ালা, মহানবী (সা.), সাহাবায়ে কেরাম ও পবিত্র ইসলাম নিয়ে কটূক্তিকারী মুরতাদ নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় দেশি বিদেশি ইসলাম বিদ্বেষী চক্রের দৌরাত্ম্য বেড়েই চলেছে।
হেফাজতে ইসলাম নেতৃবৃন্দের দাবি-অর্থমন্ত্রীর বক্তব্য ইসলামী বিধানের সাথে চরম উপহাসের শামিল।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী স্বাক্ষরিত বিবৃতিদাতা শীর্ষ ওলামারা হলেন- হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা হাফেজ জুনাইদ বাবুনগরী, নায়েবে আমীর মাওলানা নূর হোসাইন কাসেমী, মাওলানা শামসুল আলম, মাওলানা শাহ আহমদুল্ল‍াহ আশরাফ, মাওলানা আবদুল মালেক হালিম, মাওলানা তাফাজ্জল হক হবিগঞ্জ, মাওলানা আনোয়ার শাহ কিশোরগন্জ, মাওলানা মোস্তফা আল হেসাইনী, মুফতি মোজাফফর আহমদ, মুফতি হাফেজ আহমদুল্লাহ, মাওলানা আবদুল হামিদ পীর সাহেব, মাওলানা জুনাইদ আল হাবিব ঢাকা, মাওলানা সাজেদুর রহমান বিবাড়ীয়া, মাওলানা মুহিবুল হক সিলেট, মওলানা নুরুল হক কুমিল্লা, মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী ময়মনসিংহ, মাওলানা ওবায়দুর রহমান মাহবুব বরিশাল, মাওলানা  ইয়াকুব বগুড়া, মাওলানা আনোয়ারুল করিম যশোর, মাওলানা মোশতাক আহমদ খুলনা, মাওলানা লোকমান হাকিম চট্টগ্রাম, মাওলানা আবুল কাসেম ফেনী, মাওলানা আবুল হাসান কক্সবাজার প্রমুখ।
সম্প্রতি দেশের শীর্ষ স্থানীয় আলেমগণও অর্থমন্ত্রীর বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার বহিষ্কারের জোরালো দাবি জানাচ্ছেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs