সর্বশেষ সংবাদ :

কুমিল্লায় মাথার খুলিসহ ৪১টি হাড় উদ্ধার

Share Button

Exif_JPEG_420

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,l
০৬ফেব্রুয়ারী,, ২০১৮। সময়: ১০,০০,PM

কুমিল্লার লাকসামে ব্রিজের নিচে খালের বাঁধ থেকে মানুষের মাথার খুলিসহ ৪১টি হাড় উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় লাকসামের পোলাইয়া কমিউনিটি ক্লিনিকের অদূরে ব্রিজের নিচ থেকে হাড়গুলো উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, হাড় ও খুলির সাথে হাতে ব্যবহৃত একটি হাত ঘড়িও পাওয়া গেছে।

উদ্ধারের পর হাড়গুলোর ডিএনএ পরীক্ষা করার জন্য ঢাকা সিআইডিতে পাঠানো হচ্ছে বলে তিনি জানান।

তিনি জানান, ব্রিজের নিচে খালের বাঁধে মানুষের হাড় দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাড়, মাথার খুলির সাথে একটি হাতে ব্যবহৃত ঘড়িও পাওয়া যায়। উদ্ধারকৃত হাড়ের সাথে ঘড়ি দেখে পোলাইয়া গ্রামের হারিছা বেগম নামে এক নারী তার স্বামী বলে দাবি করেন। তার স্বামী জসিম উদ্দিন গত বছরের জুলাই মাসে নিখোঁজ হয়। নিখোঁজের পর হারিছা বেগম ২০১৭ সালের ৩০ জুলাই লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তার দাবি উদ্ধারকৃত হাড় ও কঙ্কাল তার স্বামী জসিম উদ্দিনের।

ওসি আবদুল্লাহ আল মাহফুজ কুমিল্লার বার্তা ডটকমকে জানান, হাড় ও কঙ্কাল উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে কোন ব্যক্তির এই খুলি ও হাড় তা সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে ব্রিজের নিচে খালের বাঁধের মাটিতে লুকিয়ে রাখা হয়েছিল।

হত্যাকারী ও নিহত ব্যক্তির সঠিক পরিচয় উদ্ধারের জন্য কঙ্কালগুলো ডিএনএ পরীক্ষার করার জন্য ঢাকা সিআইডি‘র ফরেন্সিক বিভাগে পাঠানো হচ্ছে।

 

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs