সর্বশেষ সংবাদ :

কক্সবাজারের টেকনাফে খেলার সময় ‘হইচই’ করায় শিশুকে গুলি করে হত্যা

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
৩০ জানুয়ারি, ২০১৮। সময়: ০৮,০৫,PM,

কক্সবাজারের টেকনাফ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদেক হোসেন (৭) নামে এক শিশুকে গুলি করে করে হত্যা করা হয়েছে। এ সময় মো. মুজাহিদ (৮) নামে আরো এক শিশু গুলিবিদ্ধ হয়।মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের পূর্ব রঙ্গিখালী এলাকায় এ ঘটনা ঘটে।নিহত শিশু টেকনাফের হ্নীলা ইউনিয়নের পূর্ব রঙ্গিখালী গ্রামের দিন মজুরের ছেলে।আহত গুলিবিদ্ধ একই গ্রামের বেলা উদ্দিনের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত মো. বেলাল (২৮)কে আটক করে পুলিশে সোর্পদ করেছে জনতা। আটক বেলাল ওই এলাকায় কবির আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য মতে, মঙ্গলবার বিকালে পূর্ব রঙ্গিখালী এলাকায় সাদেক হোসেন ও মো. মুজাহিদসহ সাতজন শিশু পাশের এক খোলা জায়গায় বেলুন নিয়ে খেলা করছিল। এসময় শিশুরা হইচই করলে মো. বেলাল (২৮) তাদের উপর ক্ষিপ্ত হয়ে শিশু সাদেক হোসেন ও মো. মুজাহিকে মারধর করে। এক পর্যায়ে শিশু মুজাহিদের মা নুর আয়েশা ঘর থেকে বের হয়ে এসে কেন তার ছেলেকে মারধর করল জানতে চাইলে, তাকেও মারধর করে বেলাল। এখানেই থামেননি ক্ষিপ্ত বেলাল। নিজ ঘর থেকে অস্ত্র বের করে তাদের ওপর গুলি করেন। এতে ওই দুই শিশু গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সাদকে হোসেনকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক মো জাকারিয়া ঢাকাটাইমসকে বলেন, স্থানীয় লোকজন বিকালে গুলিবিদ্ধ দুই শিশুকে নিয়ে স্বাস্থ্য বিভাগে নিয়ে আসেন। এর মধ্যে এক শিশুকে মৃত ঘোষণা করা হয়েছে। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিশুর মুখে ও মাথায় এবং আহত শিশুর পায়ে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে।টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খান বলেন, অভিযুক্ত মো. বেলালকে আটক করা হয়েছে। তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs