সর্বশেষ সংবাদ :

ছাত্রলীগ ও শিবিরের সংঘর্ষ অস্ত্রের মহড়া

Share Button

10801756_872292856129012_7469093615941407391_n

স্টাফ রিপোর্টার:  ১২ নভেম্বর ২০১৪।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষার ফরম বিতরণকালে ছাত্রলীগ ও শিবিরের মধ্যে সংঘর্ষ হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে কলেজের ডিগ্রি শাখায় এ ঘটনা ঘটে। এ সময় ক্যাম্পাসে পাল্টাপাল্টি ইট-পাটকেল নিক্ষেপসহ অস্ত্রের মহড়া দেয়া হয়। এতে ক্যাম্পাসসহ আশপাশের এলাকায় আতংক
ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি শাখায় ২০১৪-১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষার ফরম বিতরণের সময় আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ ও শিবিরের মধ্যে সংঘর্ষ বাধে। উভয়পক্ষে ধাওয়া-পাল্টাধাওয়ার সময় ক্যাম্পাসে ৮-৯ রাউন্ড গুলির শব্দ শোনা যায়। তবে এতে কেউ আহত হয়নি। হামলার সময় কলেজের ছাত্রছাত্রীরা ভয়ে দিকবিদিক ছোটাছুটি শুরু করে।
কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সালাউদ্দিন চৌধুরী জানান, ভিক্টোরিয়া কলেজে দুটি ছাত্র সংগঠনের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, কলেজে আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। এতে কেউ আহত হয়েছে কিনা তা নিশ্চিত করে বলতে পারছি না।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs