সর্বশেষ সংবাদ :

কুমিল্লা সদর দক্ষিণের ওসিকে দায়িত্ব থেকে অব্যাহতি

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৭ ডিসেম্বর, ২০১৭। সময়:১০,০৫.PM,

কুমিল্লা সদর দক্ষিণের অফিসার ইনচার্জ (ওসি)কে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। বুধবার ইসির যুগ্ম-সচিব (চলতি দায়িত্ব) ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত এ সংক্রান্ত নির্দেশনা কুমিল্লা পুলিশ সুপারের কাছে পাঠানো হয়।

পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদের ১২৭টি এলাকায় বিভিন্ন পদে সাধারণ, স্থগিত নির্বাচন ও উপ-নির্বাচন রয়েছে বৃহস্পতিবার। ইসি এ লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট চলবে পৌর, ইউপি ও উপজেলা এলাকায়। জেলা পরিষদে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট দেবেন জনপ্রতিনিধরা।

ইসির সংশ্লিষ্ট শাখা থেকে জানা যায়, বৃহস্পতিবার ৯টি পৌরসভা (৬টি সাধারণ, ৩ উপ-নির্বাচন); ইউপি’র ১১৫টি (৩৭টি সাধারণ-স্থগিত নির্বাচন, ৭৮টি উপ-নির্বাচন), জেলা পরিষদের ২টি ওয়ার্ডে সাধারণ ও ১টি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ভোট রয়েছে। নির্বাচন সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে। আইন শৃঙ্খলাবাহিনী মাঠে তৎপর রয়েছে।

জানা যায়, এর আগে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ওসি মো. নজরুল ইসলামকে নির্বাচনী দায়িত্ব থেকে বিরত রাখা হয়েছিল। এখানকার ১৫টি ইউনিয়ন পরিষদে সাধারণ ও ৪টি ইউনিয়ন পরিষদে বিভিন্ন পদে ভোট রয়েছে বৃহস্পতিবার বলেও পুলিশ সুপারের কাছে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs