সর্বশেষ সংবাদ :

রংপুরে সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন : সিইসি

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২০ ডিসেম্বর, ২০১৭। সময়:০৫,০৫.PM.

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) রংপুর সিটি করপোরেশনের সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করেছে। সুষ্ঠু নির্বাচনের জন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি বলেন, ভোটের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন পর্যন্ত আমাদের যে অবজারভেশন-পরিস্থিতি সম্পেূর্ণ অনুকুলে রয়েছে। কমিশনের প্রত্যাশা রংপুরে সুন্দর, সুষ্ঠু ও গ্রহণযোগ্য ভোট হবে।

রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আজ বুধবার বিকেলে আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে সিইসি এসব কথা বলেন তিনি।

এ সময় নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও কমিশন সচিবালয়ের ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

সিইসি বলেন, রংপুরে তিনটি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা ব্যবহার করা হবে। একটি কেন্দ্রে ইভিএম ব্যবহারের কথা প্রস্তুতিও রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ওই কেন্দ্রে এটা ব্যবহার করা হবে।

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, কমিশন রংপুর সিটি নির্বাচনকে মডেল নির্বাচন করতে চায়। যাতে ভোটাররা নির্বিঘ্নে ভোট দিয়ে বাড়ি যেতে পারেন সে ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি জানান, এ নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে। নির্বাচন পরিস্থিতি পর্যবেক্ষণ নির্বাহী ও বিচারিক হাকিম, ইসির মনিটরিং টিমসহ সংশ্লিষ্টরা মাঠে রয়েছেন। বাসস

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs