সর্বশেষ সংবাদ :

টসে হেরে ব্যাটিংয়ে রংপুর

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
১০ ডিসেম্বর, ২০১৭। সময়:০৭১০.PM,

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে টস জিতে রংপুর রাইডার্সকে প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এ ম্যাচটি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ ৭ ওভারে ১ উইকেটে ৫৫ রান। ক্রিস গেইল ১০ বলে ৩ রান করে আউট হয়ে ফিরে গেছেন।

এ ম্যাচের বিজয়ী দল ফাইনালে খেলার সুযোগ পাবে। আর হেরে যাওয়া দল টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। ইতোমধ্যে প্রথম কোয়ালিফাইয়ার জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। প্রথম কোয়ালিফাইয়ারে ঢাকার কাছে ৯৫ রানে হেরে যাওয়ায় দ্বিতীয় কোয়ালিফাইয়ার খেলতে হচ্ছে কুমিল্লাকে। আর টুর্নামেন্টের একমাত্র এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে উঠে রংপুর।

রংপুর রাইডার্স একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, জনসন চালর্স ও ইসুরা উদানা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), জশ বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলী, মেহেদি হাসান, গ্রায়েম ক্রেমার, আল-আমিন হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন। বাসস।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs