সর্বশেষ সংবাদ :

সুন্দরবনে বস্তা বন্দী অচেতন নারী উদ্ধার

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
৩১ অক্টোবর ২০১৭। সময়: ০৯.১০.AM,

বাগেরহাট জেলার সুন্দরবন এলাকা থেকে অচেতন ও বিবস্ত্র অবস্থায় বস্তা বন্দী অজ্ঞাত  পরিচয়ের এক নারীকে উদ্ধার করেছেন স্থানীয় জেলেরা। সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় সুন্দরবনের পশুর নদী সংলগ্ন জোংড়ার খাল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।মোংলার গোলবুনিয়া গ্রামের জেলে ফারুক ফরাজী (৩০)  সোমবার দুপুরে পশুর নদী সংলগ্ন সুন্দরবনের জোংড়ার এলাকায় কয়েকজন জেলে মাছ ধরতে যান। এ সময় নদীর তীরে বনের পাশে একটি বস্তা দেখতে পান তারা। সন্ধ্যার দিকে ফেরার পথেও একই জায়গায় সেই বস্তাটি দেখে তারা আশপাশের জেলেদের খবর দেন। এক পর্যায়ে সবাই মিলে কাছে গিয়ে বস্তার মুখ খুলে দেখতে পান-ভিতরে বিবস্ত্র অবস্থায় একজন নারী।

তিনি বলেন, মৃত ভেবে বস্তা বন্দী অবস্থায় ওই নারীকে জয়মনি এলাকায় নিয়ে যাই। সেখানে গ্রাম্য চিকিৎসক ওই নারী জীবিত রয়েছেন বলে জানান। এরপর তাকে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে নেওয়ার পথে চেতনা ফিরলেও তিনি পরিচয় বলতে পারছেন না। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রাফিউল হাসান  বলেন, উদ্ধার হওয়া নারী শুধু তার নাম বলতে পারছেন, তার নাম রাশিদা (৪০)। আর কিছুই বলতে পারছেন না। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস জানান, উদ্ধার হওয়া নারীর অবস্থা আশঙ্কামুক্ত। তবে উন্নত চিকিৎসার প্রয়োজন। স্বজনদের পেলে তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হবে।যোগাযোগ করা হলে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী  জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs