সর্বশেষ সংবাদ :

খুলনা থেকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পরিচালক হতে যাচ্ছেন শেখ সোহেল ও কাজী ইনাম

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৭ অক্টোবর ২০১৭। সময়: ১০.১০.AM,

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেয়ার নির্ধারিত দিন ছিলো গতকাল মঙ্গলবার। এদিন মনোনয়ন জমা দিয়েছেন নাজমুল হাসান পাপন সমর্থিত প্যানেলের প্রার্থীরা। বিকেলে মিরপুরে বিসিবির নির্বাচন কমিশন কক্ষে মনোনয়ন পত্র জমা দেন নাজমুল হাসান ও তার প্যানেল। আজ মনোনয়নপত্র যাচাই বাছাই করে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ২৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। বিসিবি নির্বাচন হবে ৩১ অক্টোর।
নাজমুল হাসান পাপনের প্যনেলের হয়ে খুলনা বিভাগ থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার প্রতিনিধি শেখ সোহেল ও যশোর জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি কাজী ইনাম আহমেদ। এই বিভাগ থেকে আর কোন প্রার্থী মনোনয়ন ক্রয়ও করেননি। ফলে পাপন প্যানেলের অধিকাংশ প্রার্থীর মতো এ দুজনও বিনা প্রতিদ্বন্দ্বিায় বিসিবি পরিচালক নির্বাচিত হতে যাচ্ছেন। দু’জনই বর্তমান কমিটিতে রয়েছেন।
সবকিছু ঠিকঠাক থাকলে বর্তমান পরিচালনা পরিষদের সবাই একই জায়গায় থাকবেন। বিনা প্রতিদ্বন্দ্বীতায় আবারও নাজমুল হাসান পাপনের প্যানেল বিসিবির পরিচালনা পরিষদে আসছেন।
নাজমুল হাসানের প্যানেলের হয়ে যারা মনোনয়ন জমা দিয়েছেন, ক্যাটাগরি-১ :
ঢাকা বিভাগ থেকে নাঈমুর রহমান দুর্জয়, চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাসির ও আকরাম খান, খুলনা বিভাগ থেকে শেখ সোহেল ও কাজী এনাম আহমেদ, রাজশাহী বিভাগ থেকে শফিউল আলম স্বপন, বরিশাল বিভাগ থেকে এম এ আউয়াল চৌধুরী ভুলু, সিলেট বিভাগ থেকে শফিউল আলম চৌধুরী এবং রংপুর বিভাগ থেকে অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।
ক্যাটাগরি-২ : নাজমুল হাসান পাপন, আহমেদ সাজ্জাদুল আলম ববি, এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম, আফজালুর রহমান সিনহা, মঞ্জুরুল কাদের, জালাল ইউনুস, নজিব আহমেদ, ইসমাইল হায়দার মল্লিক, গাজী গোলাম মুর্তজা, লোকমান হোসেন ভুঁইয়া, হানিফ ভুঁইয়া, শওকত আজিজ রাসেল ও তানজীল চৌধুরী। ক্যাটাগরি-৩ :খালেদ মাহমুদ সুজন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs