সর্বশেষ সংবাদ :

সালমানশাহর মৃত্যু আত্মহত্যা নয়, হত্যা ; নীলা চৌধুরী

Share Button

salman-sha

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
ঢাকা, ৭ নভেম্বর ২০১৪।

এক সময়ের সাংসদ ও প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের মা নীলা চৌধুরী বর্তমানে যুক্তরাজ্যে আছেন। ৬ সেপ্টেম্বর তার ছেলের মৃত্যুবার্ষিকী ছিল। সম্প্রতি যুক্তরাজ্য থেকে ফোনালাপের মাধ্যমে দেওয়া এক রেডিও সাক্ষাৎকারে আবারও ছেলে ইমনের (সালমান শাহ) মৃত্যুকে আত্মহত্যা নয়, হত্যা বলে দাবি করেছেন তিনি। সবার কাছে রেখেছেন অনেকগুলো প্রশ্ন।

তার সাক্ষাৎকারের চুম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো।

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি চাই দেশের মানুষ জানুক, ইমন আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। আমি সালমান ভক্তদের সাথে নিয়ে তার হত্যার বিচার চাই। এর পেছনে সামিরা যদি যুক্ত না-ই থাকত, তাহলে সে ইমনের বন্ধুর সাথে কীভাবে দুটি সন্তান নিয়ে সংসার করছে? ইমন যেদিন মারা যায়, আমাকে বাসায় উঠতে দিতে তারা অনেক সময় নষ্ট করেছে।

বাসায় ওঠার পর দেখতে পেলাম, সামিরার বিউটি পার্লারের মেয়ে ও বাসার কাজের ছেলেটি ইমনের সমস্ত শরীর ম্যাসাজ করছে। আমার প্রশ্ন হলো, কোনো মানুষ যদি ফ্যানে ঝুলে সুইসাইড করে তাহলে প্রথম কাজ হলো পুলিশে ইনফর্ম করা। কিন্তু তারা সেটা করেনি। সালমান শাহ দেশের একজন বড় অভিনেতা, কিন্তু মৃত্যুকালীন সময়ে তার বাসায় চাল-ডাল কিছুই ছিল না। কোথায় গেল? বাথরুমেও অনেকগুলো ভেজা তোয়ালে পাওয়া গিয়েছিল। এগুলো কিসের আলামত? ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাকে যখন প্রথম নেওয়া হয়, তখন না দেখে পরীক্ষা না করে চিকিৎসকরা কীভাবে বলল, সালমান ইজ ডেড। তারা কীভাবে বুঝল, সালমান মারা গেছে?

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs