সর্বশেষ সংবাদ :

কুমিল্লার বরুড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ; ভিডিও ইন্টারনেটে

Share Button

sex-phone-couple-420x0

রিপোর্টঃ-মোঃ সফিকুর রহমান সেলিম
কুমিল্লা, ৭ নভেম্বর ২০১৪।

বরুড়ায় ৯ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হয়েছে। মেয়েটি বরুড়ার বড় হাতুয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
মেয়ের পরিবার ও স্থানীয় সূত্র জানায়,দেওয়ান নগর গ্রামের মেয়েটি ১৪অক্টোবর তার সহপাঠী আরেকটি মেয়েকে নিয়ে স্কুলে যাচ্ছিলো। পথে শাহপুর গ্রামের প্রধান সড়ক থেকে তাকে তুলে নিয়ে যায় একই গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে অলিউল্লাহ(২৫)। পরে একই গ্রামের রমিজ ভান্ডারীর ছেলে রুমির বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে। অলিউল্লার ৫ ও ২ বছর বয়সের দুইটি মেয়ে রয়েছে।
অলি উল্লাহর সাথে রুমি ছাড়া একই গ্রামের সিএনজি অটো রিকশা চালক শরীফ(২২) ও শাহপুর গ্রামের রাব্বীসহ(৩২) আরো কয়েকজন ছিলো। লোক লজ্জার ভয়ে মেয়েটি ঘর থেকে বের হতে পারছে না। তার স্কুলে যাওয়াও বন্ধ রয়েছে।
দেওয়ান নগর গ্রামের সমাজ সেবক আবদুল ওয়াদুদ জানান, তার বাবা অসুস্থ। তাদের আইনের আশ্রয় নিতে বলেছি। লোক লজ্জার ভয়ে তারা মামলা করতে রাজী হচ্ছে না। অভিযুক্তরা এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এ ঘটনা প্রচার হওয়ার পর তারা এলাকা ছেড়ে পালিয়েছে।
বরুড়া উপজেলার ভাইস চেয়ারম্যান কামালা হোসেন জানান, নরপশুদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
বরুড়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, এবিষয়ে আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। বৃহস্পতিবার সন্ধ্যায় মৌখিক অভিযোগ পেয়েছি। এবিষয়ে জানতে রাত ৮টার দিকে তিনি মেয়েটির বাড়িতে গিয়েছেন বলে জানান।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs