সর্বশেষ সংবাদ :

কুমিল্লার দেবীদ্বারে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি খাগড়াছড়িতে গ্রেফতার

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০২আগস্ট ২০১৭। সময়: ০৬.২০.PM

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এজাহার নামীয় আসামি সুমন খাঁ (২৫) কে খাগড়াছড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২আগষ্ট) ভোরে খাগড়াছড়ি সীমান্তবর্তী চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন চিকনছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে দেবিদ্বার থানা পুলিশ । গ্রেফতার সুমন খাঁ মিয়া দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের গোলাপ খাঁর ছেলে।
এর আগে মামলার এজাহারভূক্ত অন্যতম আসামি আনু মিয়াকে মঙ্গলবার ভোর রাতে সিলেট সেনানিবাস এলাকা থেকে গ্রেফতার করে দেবীদ্বার থানা পুলিশ। গ্রেফতার আনু মিয়া দেবীদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের ওহাব আলীর ছেলে। মামলার অপর দুই আসামী এখনও পলাতক রয়েছে।

পুলিশ জানায়, দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে উপ-পরিদর্শক মেরশেদ আলমসহ একটি টিম গত ৩০জুলাই থেকে বুধবার ভোর পর্যন্ত সিলেট, বি-বাড়িয়া, চট্টগ্রামের ভূজপুর ও খাগড়াছড়ি রামগড়ে একটানা অভিযান চালিয়ে মঙ্গলবার ভোর রাতে সিলেট সেনানিবাস এলাকা থেকে আসামি আনু মিয়া এবং বুধবার (২আগষ্ট) ভোরে খাগড়াছড়ি সীমান্তবর্তী চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন চিকনছড়া এলাকা থেকে আসামি সুমন খাঁ কে গ্রেফতার করে। দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত দুই আসামি ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অপর আসামিদের গ্রেফতারে অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই জেলার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রী বাড়ি থেকে পার্শ্ববর্তী ছোটনা উত্তর পাড়া গ্রামে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে বিহার মন্ডল গ্রামের সুমন খাঁ (২৫), দুলাল (৪০) ও আনু মিয়াসহ (৩৫) অজ্ঞাতনামা আরও একজন তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে অটোরিকশায় করে বিহার মন্ডল দণিপাড়া ধন গাজীর বাড়ীর দণি দিকের জমির মাঝে স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় পর দিন ভিকটিম ওই স্কুলছাত্রী বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs