সর্বশেষ সংবাদ :

কুমিল্লার সাবেক বিএনপি দলীয় এমপি আনোয়ারুল আজিমের পদত্যাগপত্র প্রত্যাহারের আবেদন

Share Button

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
২৬ জুলাই ২০১৭। সময়: ১০.০০.AM.

কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ আসন থেকে নির্বাচিত সাবেক বিএনপি দলীয় এমপি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম নেতাকর্মীদের অনুরোধে ১৪ জুলাই বিএনপি চেয়ারপার্সন বরাবর তার পদত্যাগ পত্র প্রত্যাহারের আবেদন জানিয়েছেন।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম গত ৮ জুন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কাছে চিঠি দিয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছিলেন।

বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ের একটি বিশ্বস্ত সূত্র জানায়, যেহেতু কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিমের পদত্যাগ পত্র গ্রহন করা হয়নি তাই প্রত্যাহারেরও কিছু নেই। তিনি স্বাভাবিক ভাবেই স্বপদে বহাল আছেন। সূত্রটি আরো জানান, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া লন্ডন সফর থেকে দেশে ফিরলেই কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম সাহেব ম্যাডামের সাথে সাক্ষাত করতে পারবেন।

মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম স্বীকার করে সংবাদ মাধ্যমকে বলেন, আমি আবেগের বশবর্তী হয়ে পদত্যাগ করেছিলাম।

কিন্তু পরে আমি আবার পদত্যাগ পত্র প্রত্যাহারের আবেদন জানিয়ে ম্যাডামের কাছে চিঠি দিয়েছি। আশা করি, ম্যাডাম আমাকে আবার দলের জন্য কাজ করার সুযোগ দিবেন। কারণ, বিএনপিই আমার সর্বশেষ ঠিকানা। যতদিন বাঁচব বিএনপির সাথেই থাকব ইনশাল্লাহ।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs