সর্বশেষ সংবাদ :

শেখ হাসিনার অধীনেই হবে আগামী নিবার্চন–পরিকল্পনা মন্ত্রী

Share Button

 

Image result for শেখ হাসিনার অধীনেই হবে আগামী নিবার্চন--পরিকল্পনা মন্ত্রীImage result for শেখ হাসিনার অধীনেই হবে আগামী নিবার্চন--পরিকল্পনা মন্ত্রী

রিপোর্ট:-দৈনিক মুক্তকন্ঠ,
০৯ জুলাই ২০১৭। সময়: ০২.৫০.PM,

সময় এখন আমাদের, এখন সময়  এগিয়ে যাওয়ার। আগামী একাদশ জাতীয় নিবার্চন হবে জননেত্রী শেখ হাসিনার অধীনে। বাংলাদেশ এখন উন্নয়নের রুল মডেল, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ এখন অনেক উপরে, আগামী ৬ মাসের মাঝে বরুড়া উপজেলায় বিদ্যুতের কাজ সম্পন্ন, বরুড়া বাজারের উপর দিয়ে ওভারব্রীজ, ২৫/৩০ কোটি টাকা দিয়ে বরুড়া ২৫টি রাস্তা , বরুড়া পৌরসভার জন্য ১০/১২ কোটি টাকা অতিরিক্ত বরাদ্ধ,আপনারা যদি জমি দেন, তাহলে একটি মিনি ষ্টেডিয়াম করা হবে। যুদ্ধঅপরাধী ছাড়া বিএনপি, জাতীয় পার্টি এমন কি অন্য দলের নেতা কর্মীদেরকে একত্রিত করে বাংলাদেশের উন্নয়নে একযোগে সকলে কাজ করাসহ, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে নেওয়ার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।এখন থেকে পোস্টার বেনারে প্রধানমন্ত্রীর ছবি ছাড়া কোন নেতার ছবি হবেনা। দলকে এগিয়ে নেওয়ার জন্য সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। প্রধানমন্ত্রীকে এনে এ মাঠে আরেকটি জনসভা করা হবে। আমরা ঐক্যবদ্ধ থাকবো। শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তাকে আমরা ভোট দেবো। গতকাল বরুড়া উপজেলায় কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠের বিশাল জনসভায় পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জনসভায় বরুড়া উপজেলা আ’লীগের আহবায়ক সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী (নজরুল)’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেল পথ মন্ত্রী মজিবুল হক।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান রিয়ার এ্যাডমিরাল  আবু তাহের, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্ত, শিল্প ওবানিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল হক মিয়াজী, সাবেক পৌর মেয়র বাহাদুরুজ্জামান, পৌর আ’লীগের সভাপতি আবদুর রশিদ, পৌর যুবলীগের আহবায়ক শাহিনুর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বক্তার হোসেন। বিশেষ অতিথি রেল পথ মন্ত্রী বলেন, বরুড়া মানুষের জন্য আমার দরজা খোলা, কিছু কিছু প্রতিষ্ঠানে জাতীয় সংগীত গাওয়া হয় না, এটা উপজেলা প্রশাসন দেখবেন। এ সরকারের আমলে বিধবা, মুক্তিযোদ্ধা, বয়স্ক ভাতা চালু করা হয়েছে। একটি বাড়ি একটি খামার, কমিউনিটি কিনিক,তথ্য কেন্দ্র চালু করা হয়েছে। আপনাদের চাকরীর মেয়াদ বৃদ্ধি করেছে। ২৬ হাজার ১৯৩টি রেজিষ্টার প্রাথমিক বিদ্যালয় জাতীয় করণ করা হয়েছে। এক লক্ষ পাচঁ হাজার শিক্ষক নিয়োগ করা হয়েছে। এদিকে সকাল ১১ টার সময় বরুড়া উপজেলা পরিষদ মিলায়তনে উপজেলার সরকারি/বেসরকারি ও স্থানীয় সুধীজনের সাথে  মতবিনিময় সভা উপজেলা নিবার্হী  কর্মকর্তা  মোছা. লুৎফুন নাহার নাজীমের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Comments are closed.

Scroll To Top
Bangladesh Affairs